সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় টিসিবি’র মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা, খাদ্য গুদাম কর্মকর্তার অবহেলার অভিযোগ উঠেছে

লামায় টিসিবি’র মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা, খাদ্য গুদাম কর্মকর্তার অবহেলার অভিযোগ উঠেছে

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

লামার আজিজনগর খাদ্য গুদাম হতে গতরাতে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) মালামাল দুর্বৃত্তরা লুটে নেয়ার ঘটনা ঘটেছে। আজিজনগর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদুল করিম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তরা কি পরিমাণ মালামাল নিয়ে গেছে তার হিসাব নিকাশ চলছে।

রবিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটলেও বিষয়টি কাউকে না জানিয়ে ধামাচাপা দিতে উঠেপড়ে লেগেছে একটি পক্ষ।

এদিকে দরিদ্র মানুষের জন্য সরকারের দেয়া এইসব মালামাল লুটের বিষয়টি দুঃখজনক বলে অভিহিত করেন সচেতনমহল।

জানা যায়, টিসিবি’র মালামাল ভর্তি ট্রাকটি আজিজনগর খাদ্য গুদামের ভিতরে না রেখে রাতে রাস্তার উপরে রাখা হয়। এই সুযোগ কাজে লাগিয়ে দুর্বৃত্তরা মালামাল লুটে নেয়। এতে করে খাদ্য গুদাম কর্মকর্তা ও পরিবহন কর্তৃপক্ষের অবহেলার বিষয়টি ফুটে উঠেছে।

লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার বলেন, আমি একটু আগে (সন্ধ্যা ৬টায়) লামা হতে আজিজনগর খাদ্য গুদামে উপস্থিত হয়েছি। কি কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। যাদের অবহেলায় এই ঘটনা ঘটেছে তাদের আইনের আওতায় আনা হবে। কি পরিমাণ মালামাল লুট হয়েছে তা হিসেব করা হচ্ছে।

তিনি আরো বলেন, এই বিষয়ে টিসিবি’র মালামাল পরিবহনের দায়িত্বরত কর্তৃপক্ষ বাদী হয়ে মামলা করবে। চট্টগ্রাম হতে টিসিবি’র মাল পরিবহনের কর্তৃপক্ষ ঘটনাস্থলে পৌঁছেছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

জালালাবাদে ফখরুদ্দিন ফরাজীর অটোরিক্সা নির্বাচনী জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : প্রচার প্রচারণার শেষ মুহূর্তে জালালাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (অটোরিক্সা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/