সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় দ্বিখন্ডিত গরুসহ ৩ চোর আটক

লামায় দ্বিখন্ডিত গরুসহ ৩ চোর আটক

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/06/Handcap-cow-Rafiq-26-6-21.jpg?resize=620%2C289&ssl=1

আটক তিন গরু চোর মেহেদী হাসান, মোঃ তৌহিদ ড্রাইভার ও মাঃ শাহেদ প্রকাশ জুয়েল।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

পার্বত্য জেলা বান্দরবানের লামায় গরু জবাই করে নিয়ে যাওয়ার সময় ৩ চোরকে আটক করছে জনতা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় লামা থানা পুলিশ। এসময় লগুনা গাড়ি (ছাড়পোকা) থেকে জবাইকৃত মস্তকবিহীন ১টি গরুর বস্তাবন্দী দ্বিখন্ডিত অংশসহ ৩ চোরকে আটক করে থানা পুলিশ।

এ বিষয় গরুর মালিক নুর মোহাম্মদ বাদী হয়ে শনিবার বিকেলে লামা থানায় মামলা দায়ের করেন। মামলায় আটককৃত ৩ আসামীক লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/06/Handcap-cow-Rafiq-26-6-21-2.jpg?resize=620%2C465&ssl=1

লগুনা গাড়ি থেকে উদ্ধারকৃত বস্তাবন্দী গরুটির দ্বিখন্ডিত অংশ।

শনিবার (২৬ জুন) সকাল ৭টায় লামা উপজলার ফাঁসিয়াখালী ইউনিয়নর ডান হাতির ছড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ কাঁচা রাস্তা থক কাটা গরুর অংশ ও চারক আটক করা হয়।

আটককত গরু চোররা হল, চকরিয়া উপজলার চরণদ্বীপ এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২৫), একই এলাকার মৃত ইসমাইল-এর ছেলে মো: তৌহিদ ড্রাইভার (২৪) ও লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ডান হাতির ছড়া এলাকার মো: কফিল উদ্দিনের ছেলে মো: শাহেদ প্রকাশ জুয়েল (১৯)।

গরুর মালিক নুর মোহাম্মদ জানান, ২৫ জুন শুক্রবার সকাল ১০টায় ডান হাতির ছড়া কোরবান আলীর কৃষি জমিতে তার পালিত কালচে খয়েরী ষাঁড় গরুটি ঘাস খেতে দিয়ে আসে। বিকাল সাড়ে ৫টায় তার ছেলে রবিউল কাদের ও স্ত্রী গরু আনতে গিয়ে দেখে গরুটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও তারা গরুটি পায়নি। শনিবার (২৬ জুন) সকাল ৭টায় লোক মুখে খবর পায় তার চুরি হওয়া গরুটি জবাইকৃত অবস্থায় মস্তকবিহীন দ্বিখন্ডিত করে প্লাস্টিক ২টি বস্তায় ঢুকিয়ে একটি লগুনা গাড়িতে করে ৩ জন চোর নিয়ে যাচ্ছে। জনতা তাদের আটক করে। পর ঘটনাস্থলে উপস্থিত হই। এই বিষয় লামা থানায় একটি চুরির মামলা করেছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বলেন, পুলিশ দ্রুত ও যথাসময়ে ঘটনাস্থলে উপস্থিত না হলে জনতা ৩ চোরক গণপিটুনী দিয়ে মেরে ফেলার পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। শতশত মানুষ গরু চোরদের দেখার জন্য সেখানে উপস্থিত হয়। পরে জবাইকৃত মস্তকবিহীন গরুটি একজনের জিম্মায় দিয়ে তিন আসামীকে থানায় নিয়ে আসি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/