সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় নিশিরাতে জায়গা দখলের চেষ্টা, সংঘর্ষে আহত ৯

লামায় নিশিরাতে জায়গা দখলের চেষ্টা, সংঘর্ষে আহত ৯

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/06/Ahota-Rafiq-3.6.2022.jpg?resize=620%2C407&ssl=1

লামায় সংঘর্ষে দু’পক্ষের আহতরা হাসপাতালে চিকিৎসাধীন

নিজস্ব প্রতিনিধি; লামা :
পার্বত্য জেলা বান্দরবানের লামায় নিশিরাতে জমি দখলের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ৯ জন আহত হয়েছে। স্থানীয় লোকজন ও স্বজনরা তাদের উদ্ধার করে ভোর রাতে লামা সরকারি হাসপাতালে ভর্তি করে। আহতরা লামা হাসপাতালে আন্তঃবিভাগে চিকিৎসাধীন।

আজ শুক্রবার (৩ জুন) রাত সাড়ে ৩টায় উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব শিলেরতুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহত ব্যক্তি ও প্রত্যেক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, পূর্ব শিলেরতুয়া বাজার সংলগ্ন একখন্ড জায়গা নিয়ে মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ মুজিবুর রহমান পক্ষের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। দু’পক্ষের মামলা থাকায় আদালতের নির্দেশে লামা থানা পুলিশ বিরোধীয় জায়গায় উভয় পক্ষকে যেতে নিষেধ করেছে। আজ শুক্রবার রাত সাড়ে ৩টায় মোঃ মুজিবুর রহমান ৪০/৪৫ জন ভাড়াটিয়া লোকজন ও স্বজনদের নিয়ে বিরোধীয় জায়গায় মোঃ সিরাজুল ইসলামের নির্মিত একটি ঘর ভেঙ্গে দখলমুক্ত করতে যায়। শব্দ শুনে মোঃ সিরাজুল ইসলাম তার মা, ভাই ও স্বজনদের নিয়ে বাঁধা দিতে আসে। এসময় মুজিবুর রহমান এর লোকজন তাদের উপর চড়াও হয়। দা, লাঠি, রড, হাতুড়ি ও শাবল দিয়ে হামলা করে সিরাজুল ইসলাম সহ তার পক্ষের ৫ জনকে গুরুতর আহত করে। এসময় পাল্টা আঘাতে মুজিবুর রহমানের পক্ষেরও ৪ জন আহত হয়।

মোঃ সিরাজুল ইসলামের পক্ষের আহতরা হল, আমেনা বেগম (৭০), শারমিন আক্তার (২২), মোঃ সিরাজুল ইসলাম (৪৩), রহমত আলী (৩০) ও মোঃ শাহজালাল। মুজিবুর রহমানের পক্ষের আহতরা হল, হোসনে আরা বেগম (৩৮), জোসনা বেগম (৫০), মিনহাজ উদ্দিন (৪৩) ও মুজিবুর রহমান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-24.jpeg

ঈদগাঁওতে দুইদিন ব্যাপী নির্বাচনী প্রশিক্ষণ শুরু

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ উপলক্ষে দুই দিনব্যাপী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/