সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় মুজিববর্ষ ক্ষণগণনা ঘড়ি স্থাপন

লামায় মুজিববর্ষ ক্ষণগণনা ঘড়ি স্থাপন

ফিতা কেটে ক্ষণগণনা ঘড়ি উদ্বোধন করেন লামা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
নানা আয়োজনে বান্দরবানের লামায় মুজিববর্ষ উদযাপিত হয়েছে। এই উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক ক্ষণগণনা ঘড়ি স্থাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুক্রবার (১০ জানুয়ারী) বিকাল সাড়ে ৩টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে লামা টাউন হলে এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ চত্বরে ক্ষণগণনা ঘড়ি স্থাপন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। এছাড়া অনুষ্ঠানে লামা সকল সরকারি ও বেসরকারি বিভাগের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।

লামা উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চলতি মাসের ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস থেকে এই মুজিববর্ষের কাউন্টডাউন শুরু করা হবে। কেন্দ্রীয়ভাবে ঘোষিত বর্ষটি সারাদেশে একযোগে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি জানান, ১০ জানুয়ারী বিকেলে লামা টাউন হলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও উপজেলা চত্বরে ক্ষণগণনা ঘড়ি উদ্বোধন করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতীয়ভাবে দিবসটির উদ্বোধনের পরপরই লামায় স্থানীয়ভাবে দিবসটির শুভ সূচনা করা হয়। এরপরপরই স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/