সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সংবাদ পরিবেশন ও উপস্থাপনায় বেতার এখনো সম্পূর্ণ স্বতন্ত্র

সংবাদ পরিবেশন ও উপস্থাপনায় বেতার এখনো সম্পূর্ণ স্বতন্ত্র

 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

ঢাকাস্থ বাংলাদেশ বেতার হেড অফিসের বার্তা নিয়ন্ত্রক আবু আলম বলেছেন, হাজারো মিডিয়ার মধ্যেও বাংলাদেশ বেতার এখনো তার সংবাদ পরিবেশন ও উপস্থাপনার দিক দিয়ে সম্পূর্ণ স্বতন্ত্র।


তিনি বলেন, বাংলাদেশ বেতারের সংবাদ বাংলা একাডেমীর প্রমিত বানান অনুসারে লেখা হয়ে থাকে। নির্ভুল ও বিশুদ্ধ বানানে তথ্যভিত্তিক সংবাদ সম্প্রচারে বাংলাদেশ বেতার সবসময় অপ্রতিদ্বন্দ্বী।


৭ ডিসেম্বর বৃহস্পতিবার ‘সংবাদের মানোন্নয়ন ও নিউ মিডিয়া কার্যক্রম’ বিষয়ক মতবিনিময় সভায় সংবাদ তৈরি ও লিখনে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। আঞ্চলিক বার্তা সংস্থা, বাংলাদেশ বেতার, কক্সবাজার এ মতবিনিময়ের আয়োজন করে। কেন্দ্রের সভাকক্ষে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার, কক্সবাজার কেন্দ্রের সহকারী বার্তা নিয়ন্ত্রক শামীমা নাসরিন শমী। এতে বার্তা বিভাগের অনুবাদক ও সংবাদ পাঠিকা রোজিনা আক্তার রুজি, সংবাদ অনুবাদক মাইনুদ্দীন হাসান শাহেদ, আজাদ মনসুর, কক্সবাজার সদর উপজেলা সংবাদদাতা মোঃ রেজাউল করিম, উখিয়া উপজেলা সংবাদ দাতা ফারুক আহমদ, মহেশখালী উপজেলা সংবাদদাতা আমিনুল হক, কোন মিডিয়ার রোতাব চৌধুরী, বার্তা বিভাগের সহ শিল্পী তসলিমা আক্তার, সাবরিনা সাবরিন ইতি, হিসাব রক্ষক ফাহাদ সাকিব, অফিস সহায়ক জ্যোতি মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন।


সভায় নিউ মিডিয়া কার্যক্রম সম্প্রচারে সংশ্লিষ্টদের আন্তরিকতা ও দায়িত্বশীলতার পরিচয় দেয়ার আহ্বান জানানো হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/