সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / ৩১ মার্চ পর্যন্ত টিভি নাটকের শুটিং বন্ধ

৩১ মার্চ পর্যন্ত টিভি নাটকের শুটিং বন্ধ

করোনাভাইরাস সংক্রমণ রোধে ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার রাত ৮টায় টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টর গিল্ড, অভিনয় শিল্পী সংঘের প্রতিনিধিদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ তথ্য জানিয়ে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, “আপাতত ৩১ মার্চ পর্যন্ত টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এই সিদ্ধান্ত কবে থেকে কার্যকর হবে সেটি (বৃহস্পতিবার) সন্ধ্যায় চূড়ান্ত করা হবে। কারণ এই মুহূর্তে বেশ কিছু ইউনিট শুটিং এর জন্য ঢাকার বাইরে অবস্থান করছে। টেলিভিশন নাটক সংশ্লিষ্ট সবগুলো সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে আমরা আবার বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেব যে ২১ নাকি ২২ মার্চ থেকেই সিদ্ধান্তটি কার্যকর হবে।’

বৈঠকে অংশ নেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, সভাপতি ইরেশ যাকের, ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক, আহসান হাবিব নাসিমসহ অনেকে।

এর আগে ১৮ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত দেশের সব সিনেমা হল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্র প্রদর্শক সমিতি। ১৮-৩১ মার্চ শিল্পকলা একাডেমির ৫টি মিলনায়তনে সব রকম অনুষ্ঠান বাতিল করা হয়।

অন্যদিকে জনসমাগম হয় এমন অনুষ্ঠান না করতে আহ্বান জানিয়েছে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক জোট।

 

সূত্র: deshebideshe.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/