Home / প্রচ্ছদ / আজ চকরিয়ায় আসছেন দুর্যোগ ও ত্রাণমন্ত্রী

আজ চকরিয়ায় আসছেন দুর্যোগ ও ত্রাণমন্ত্রী

আজ চকরিয়ায় আসছেন দুর্যোগ ও ত্রাণমন্ত্রী

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি দুইদিনের সফরে আজ বৃহস্পতিবার কক্সবাজার আসছেন। তিনি জেলার চকরিয়া ও পেকুয়ায় বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ ছাড়াও পথসভায় বক্তব্য রাখবেন।

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রী আজ বিকাল পৌনো তিনটায় পেকুয়ার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করবেন। বিকাল ৪টার দিকে চকরিয়া পৌরসভাস্থ শহীদ আবদুল হামিদ বাস টার্মিনালে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। সভা শেষে চকরিয়ার বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করবেন বলে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম নিশ্চিত করেছেন।

এর আগে মন্ত্রী সকাল সোয়া ১১ টায় আকাশ পথে কক্সবাজার পৌছে সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় যোগদান করবেন। পরে তিনি এদিন সন্ধ্যায় সিডিএমপি আয়োজিত সফটওয়ার ট্রেনিং এর সমাপনী অনুষ্ঠানে যোগদান করবেন। শুক্রবার দুপুরে তিনি ফের আকাশ পথে ঢাকার উদ্দ্যোশে রওনা হবেন বলে মন্ত্রীর একান্ত সচিব মো:আবু তাহের (যুগ্ম-সচিব) স্বাক্ষরিত সফরসূচীতে উল্লেখ করা হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: