সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পেকুয়ায় বিরোচিত সংবর্ধনা পেল জেল ফেরৎ সেই আ’লীগ নেতা

পেকুয়ায় বিরোচিত সংবর্ধনা পেল জেল ফেরৎ সেই আ’লীগ নেতা

নিজস্ব প্রতিনিধি; পেকুয়া :

পেকুয়ায় এলাকাবাসীর বিরোচিত সংবর্ধনায় নিক্ত হলেন কারামুক্ত আ’লীগ নেতা নেজাম উদ্দিন নেজু এমইউপি। সদ্য কারামুক্ত হওয়ার পর এলাকাবাসিরা তাকে বিরোচিত মানে সংবর্ধিত করে এলাকায় বরন করেছেন। অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে। ওই মামলায় দু’মাস এগার দিন কারাভোগ করেন উপজেলার রাজাখালী ইউনিয়ন আ’লীগের ২নং ওয়ার্ড়ের সাধারন সম্পাদক ও ইউপি নির্বাচনে একই ওয়ার্ড় থেকে বিপুল ভোটে নির্বাচিত ইউপি সদস্য নেজাম উদ্দিন নেজু।

১৪ ডিসেম্বর হাইকোর্ট থেকে ওই মামলার জামিন নেন তিনি। গত ২২ডিসেম্বর কারাগার থেকে তিনি বের হন। গত শনিবার তিনি নিজ এলাকায় আসেন। এ সময় সর্বস্তরের রাজাখালীবাসি তাকে বিরোচিত সংবর্ধনা দেন। তার এলাকায় আসার খবরে প্রায় তিনহাজার অধিক মানুষ জড়ো হয় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং ইনানী রির্সোসে।

এ সময় দুপুর ১২টার দিকে তিনি গাড়ি যোগে কক্সবাজার থেকে সেখানে যান। প্রিয় নেতা ও জনপ্রতিনিধিকে দেখতে পেয়ে হাজার হাজার এলাকাবাসিরা তাকে ফুলের মালা দিয়ে বরন করে। জনতার উচ্ছাসিত স্রোতে ওইদিন এ ইউপি সদস্য আবেগ আপ্লুত হয়ে পড়েন। এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কারামুক্ত ওই ইউপি সদস্য।

তিনি বলেন আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি। সেদিন চক্রান্তের মাধ্যমে একটি প্রভাবশালী মহল পুলিশকে ম্যানেজ করে অস্ত্র দিয়ে আমাকে ফাঁসানো হয়েছে। থানায় তিন দিন আটকিয়ে রেখে অবশেষে আমাকে ওই অস্ত্র মামলায় জেলে পাঠায়। আমি মনেকরি একজন তৃণমুল সংগঠন ও জনপ্রতিনিধির প্রতি পুলিশের বৈরী আচরণ ও মানবাধিকারের চরম লংঘন। আপনাদের দোয়া ও ভালবাসায় আজ আমি আপনাদের মাঝে ফিরে এসেছি।

এদিকে ইউপি সদস্য নেজুকে অভ্যার্থনা জানাতে কয়েক শতাধিক মোটর সাইকেল, সিএনজিসহ হাজার হাজার লোকজন সড়ক প্রদক্ষিন করে রাজাখালীতে নিয়ে যায়। এ সময় বিকেলে আরবশাহ বাজারে সর্বস্তরের মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/