সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বর্তমান সরকারের ৩ বছর পূর্তি ও গণতন্ত্র সংবিধান রক্ষা দিবসে জেলা শ্রমিক লীগের লাল পতাকা মিছিল

বর্তমান সরকারের ৩ বছর পূর্তি ও গণতন্ত্র সংবিধান রক্ষা দিবসে জেলা শ্রমিক লীগের লাল পতাকা মিছিল

প্রেস বিজ্ঞপ্তি :

ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের রূপকার, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামীলীগ সরকারের সফলতা উন্নয়নের ৩বছর পূর্তির গণতন্ত্র ও সংবিধান রক্ষা দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা ও পৌর শাখার উদ্যোগে লাল পতাকা মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত বিশাল মিছিল সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা শফিউল্লাহ আনসারির নেতৃত্বে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের পুরাতন শহিদ মিনার ছত্বরে সন্ত্রাস ও নাশকতার বিরোধী অবস্থান পালন করেন। পরে কক্সবাজার জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় মিছিল সহকারে যোগদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল কবির সাইকি, সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহম্মদ, আবু তাহের রানা, নেজাম উদ্দিন সাওন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অপু ধর, পৌর শ্রমিকলীগের আহবায়ক শাহেদুল আলম রানা, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি, সিবিএ নেতা মো: খুরশেদ আলম, ক্রীড়া সম্পাদক সিরাজুল করিম, সহ প্রচার সম্পাদক সাইদুল হোসেন শাহেদ, সদর উপজেলার সভাপতি মো: আবদুল্লাহ, দেলোয়ার হোসেন, পৌর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মো: ইউনুস, সাদ্দাম হোসেন, মো: মুবিনুল ইসলাম, জাহেদ সিকদার, চালক শ্রমিকলীগের সদস্য সচিব মো: ওসমান গণি রামু উপজেলার সাধারণ সম্পাদক ওসমান গণি, আবাসিক হোটেল শ্রমিকলীগের সহ-সভাপতি এসএম নজিব, পৌর শ্রমিক লীগ নেতা জসিমউদ্দিন, আজম উল্লাহ, গিয়াসউদ্দিন, মো: ফারুক, মো: ইদ্রিস, মো: রাসেল, মো: সাইম, সালাউদ্দিন, জুবায়ের, আরজু প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-24.jpeg

ঈদগাঁওতে দুইদিন ব্যাপী নির্বাচনী প্রশিক্ষণ শুরু

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ উপলক্ষে দুই দিনব্যাপী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/