সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / ‘বয়স ৩৫ হয়নি, এখনো বাচ্চাই আছি’

‘বয়স ৩৫ হয়নি, এখনো বাচ্চাই আছি’

ছোটপর্দার পরিচিত মুখ ফারিয়া শাহরিন। ২০০৭ সালে সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে শোবিজে পা রাখেন। এরপর নাটক, বিজ্ঞাপনে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। আইন বিষয়ে পড়াশোনা শেষ করে এ অভিনেত্রী মিডিয়া মার্কেটিং বিষয়ে উচ্চতর ডিগ্রি নিয়েছেন মালেয়শিয়া থেকে। দেশেই নিয়মিত কাজ করছেন। (৯ নভেম্বর) তার জন্মদিন। সময় নিউজের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন ফারিয়া শাহরিন।

 

কেমন কাটছে জন্মদিন?

জন্মদিন বাসাতেই কাটাচ্ছি। আমার বেস্ট ফ্রেন্ড করোনায় আক্রান্ত। তাই এবার ওর সঙ্গে ঘুরতে যাওয়া হয়নি। আর জন্মদিনে আমি শুটিং করি না। এ দিনটি শুধুমাত্র পরিবারের জন্য রাখি। আম্মু-আব্বুসহ কেক কেটে জন্মদিন শুরু হয়েছে। এখনো কেক কাটা, সারপ্রাইজ আর শুভেচ্ছা বার্তার মধ্যেই আছি।

 

সবার প্রথম উইশ করেছে কে?

আমার মা। নভেম্বরের ১ তারিখ থেকে মা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে থাকে। টানা ৯ তারিখ পর্যন্ত চলে মায়ের উইশ। এটা সবসময়, কখনো মিস হয় না। সে হিসেবে সবার আগে উইশ করেছে আম্মু। তারপর ছোটবোন, বড়বোন, বন্ধু-ফ্যান আর শুভাকাঙ্ক্ষিরা।

কততম বসন্ত পার করলেন?

বসন্ত কততম পার করলাম সেটি তো জানি না। বসন্তই তো জীবনে পার করিনি একটি দুটি ছাড়া। হাহাহা। বয়স জানতে চাচ্ছেন তো? মেয়েদের বয়স জানতে হয় না (হাহাহা)। এখনো ৩৫-এ পা দেইনি। ৩৫ থেকে কয়েক বছর পিছনে আছি।

 

৩৫-টাই কেন উল্লেখ করলেন?

৩৫ হলে নিজেকে একটু ম্যাচিউর মনে করব। এখনো ৩৫ হয়নি, তো এখনো বাচ্চাই আছি। শরীরে বড় হয়েছি কিন্তু মনের দিক থেকে এখনো বাচ্চাই আছি।

জন্মদিন উপলক্ষে বিশেষ কী বার্তা দিবেন?

এবার তো বিশেষ বার্তা দেয়ার তেমন কিছু নেই। বানিয়ে তো আর বলা যাবে না। তবে হ্যা, করোনা নিয়ে সতর্কতা বার্তা দিতে পারি। ঘরে ঘরে যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তা নিয়ে আসলেই ভয়ে আছি। আমার একটাই চাওয়া, সবাই যেন ভালো থাকে।

 

বিয়ের পিঁড়িতে বসবেন কবে?

আর কত এ প্রশ্নের উত্তর দিব (হাহাহা)। এ বছর তো খুব একটা ভালো গেল না, জানি না আগামী বছর কী আছে কপালে। তাই এ বছর আসলে বিয়ে করার কোনো পরিকল্পনা নাই। আর, আমি আসলে লুকিয়ে বা পালিয়ে কি করব না। কারণ, আমার পরিবার কখনোই এটি সাপোর্ট করবে না। বিয়ে করলে আপনাদের সবাইকে জানিয়েই করব। অপেক্ষায় থাকেন। আগামী বছরও হতে পারে, যদি সবকিছু ঠিকঠাক থাকে।

 

মালেয়শিয়া যাওয়ার প্ল্যান আছে?

না আপাতত মালেয়শিয়া যাওয়ার প্ল্যান নাই। পড়াশোনা শেষ তাই এখন আর যাওয়ার তাড়া নেই। সামনে যদি ছুটি পাই তাহলে যেতে পারি। মালেয়শিয়াকে অনেক মিস করি, এটা সত্যি। যেতে ইচ্ছা করে, কিন্তু ফ্লাইট খুলেনি বলেই যাওয়ার পরিকল্পনা নেই।

 

উদ্দেশ্যে কী বলবেন?

সবাই আমার জন্য দোয়া করবেন। শুধু আমার জন্য না, আমার পরিবারের সবাই যেনো সুস্থ থাকেন সেজন্যও দোয়া করবেন। আর অবশ্যই আপনারাও নিরাপদে থাকবেন। সময় নিউজের পাঠকদের আমার পক্ষ থেকে ধন্যবাদ।

 

 

সূত্র: somoynews.tv – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/