Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / আলীকদমে প্রবাসীর স্ত্রী হত্যার ঘটনায় খুনি গ্রেফতার

আলীকদমে প্রবাসীর স্ত্রী হত্যার ঘটনায় খুনি গ্রেফতার

জন্নাতুল বকেয়া; (ফাইল ফটো )

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :

বান্দরবানের আলীকদম উপজেলার রেপারপাড়া এলাকায় প্রবাসীর স্ত্রী জন্নাতুল বকেয়া (২৫) হত্যা ঘটনার মূল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আটক রিয়াদুল ইসলাম (৩২) বাড়ির পার্শ্ববর্তী মো. হোসেনের ছেলে। আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান জানিয়েছেন, বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত গভীর রাতে রিয়াদকে আটক করে আলীকদম থানার পুলিশ।

জানা গেছে, রিয়াদকে ভিসা দিয়ে সৌদি আরব নিয়ে যায় জন্নাতুলের স্বামী মোর্শেদ আলম বাবুল। সেখানে ভিসা নিয়ে ঝমেলা হলে দেশে ফিরে আসে রিয়াদ। এছাড়া নিজের নামে পার্বত্য এলাকায় জায়গা না থাকায় জন্নাতুলের স্বামী প্রবাসী মোর্শেদ তার বসত বাড়ির জায়গা রিয়াদের বাবা মো. হোসেনের নামে ক্রয় করে। ভিসা জটিলতা ও জায়গা সম্পত্তির লোভে এই খুন করা হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায় রিয়াদ। অপরদিকে ঘটনার প্রকৃত তথ্য উৎঘাটনে রিমান্ড আবেদন করে আসামী রিয়াদকে বুধবার সকালে বান্দরবান আদালতে প্রেরণ করা হয়েছে।

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিয়াদকে জিজ্ঞাসাবাদ করলে হত্যার মূল কারণ বেরিয়ে আসবে।

উল্লেখ্য যে, গত ১৭ আগস্ট বৃহস্পতিবার সকালে আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া এলাকার নুরুল কবির গ্রামের নিজ বসত ঘরের বিছানা থেকে জন্নাতুল বকেয়ার রক্তাক্ত লাশ লাশ উদ্ধার করা হয়।

Leave a Reply

%d bloggers like this: