Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / টেকনাফে রোহিঙ্গা দম্পতির হামলায় পুলিশের এসআই আহত

টেকনাফে রোহিঙ্গা দম্পতির হামলায় পুলিশের এসআই আহত

 

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

 টেকনাফে এক রোহিঙ্গা দম্পতির হামলায় কবির হোসেন (৪০) নামের পুলিশের এক এসআই আহত হয়েছেন। শনিবার (২১ অক্টোবর) দুপুরে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত শরণার্থী ক্যাম্পের ডি-ব্লকে এই ঘটনা ঘটে। আহত পুলিশের এসআই কবির নয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রোহিঙ্গা নারী দিল বাহারসহ তিনজনকে আটক করেছে।

স্থানীয় সূত্র জানায়, টেকনাফের নয়াপাড়া শরণার্থী রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকে রোহিঙ্গা নারী দিল বাহার ও তার স্বামী সৈয়দ আহমদ অবৈধভাবে একটি মুদি দোকান স্থাপনের চেষ্টা করে। এসময় ক্যাম্প পুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির আহমদ ঘটনাস্থলে গিয়ে দোকান তৈরির কাজে বাধা দেন। প্রথমে তর্কাতর্কি ও পরে হাতাহাতি শুরু হয়। এসময় সিভিল পোশাকে থাকা পুলিশের ওপর হামলা চালায় তারা। এ সময় ক্যাম্পের ইনচার্জ এসআই কবির আহত হন। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুজ্জান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন রোহিঙ্গার যেখানে সেখানে দোকান বা কোনও স্থাপনা নির্মাণের বিধান নেই। অথচ ওই নারী ও তার স্বামী নিয়মনীতির কোনও তোয়াক্কা না করে পুলিশ ওপর হামলায় চালায়। এ ঘটনায় ওই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। একইভাবে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আরও অভিযান চলবে।

Leave a Reply

%d bloggers like this: