Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / লামায় চোলাই মদ ও গাজাসহ মহিলা আটক

লামায় চোলাই মদ ও গাজাসহ মহিলা আটক

চোলাই মদ ও গাজাসহ মহিলা আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামায় মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে চোলাই মদ ও গাজাসহ এক মহিলাকে আটক পুলিশ। আটক মাদক ব্যবসায়ী গীতা রাণী শীল (৫৬) উপজেলার আজিজনগর ইউনিয়নের হেডম্যান পাড়া পার্শ্ববর্তী মৃত অরুপ কান্তি শীল এর স্ত্রী।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে আজিজনগরের হেডম্যান পাড়া কেয়াং এর পিছনে গীতা রাণী শীলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় গীতা রাণী শীল এর বসত ঘরের খাটের নিচ থেকে ১৪ লিটার চোলাই মদ এবং ১ কেজি গাজা জব্দ করা হয়। স্থানীয়রা বলেন, দীর্ঘদিন যাবৎ গীতা রাণী অবৈধ মাদক ব্যবসা করে আসছে। এছাড়া গীতা রাণীর বাড়ির আশেপাশে আরো অনেকেই গাজা ও মদের পাশাপাশি ইয়াবার ব্যবসা করে বলে জানা যায়।

আজিজনগর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ক্যাম্প ইনচার্জ মো. ফরিদুল আলম সঙ্গীয় পুলিশ নিয়ে রুবেল তালুকদার, দেলোয়ার, রিদুয়ান, আব্দুল মালেক সহ উক্ত অভিযান পরিচালনা করেন। মাদক বিরোধী এই অভিযানে একাত্বতা পোষণ করে অংশগ্রহণ করেন, আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী।

আজিজনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত ক্যাম্প ইনচার্জ ফরিদুল আলম বলেন, আজ এলাকার চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী ও রাজনৈতিক নেত্রীবৃন্দের সহযোগীতায় মাদক ব্যবসায়ীকে ধরা সম্ভব হয়েছে। গীতা রাণীকে আজিজনগর পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

Leave a Reply

%d bloggers like this: