সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আন্তর্জাতিক / আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন ট্রাম্প

আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন ট্রাম্প

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2019/11/Tramp.jpg?resize=540%2C304&ssl=1

ফাইল ফটো

অনলাইন ডেস্ক :
২০২৪’র নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ইঙ্গিত দিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট বলেছেন, আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন তিনি। তবে এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি ট্রাম্প। এক প্রতিবেদনে এমন তথ্য দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এএনআই।

শনিবার (৯ এপ্রিল) উত্তর ক্যারোলিনার সেলমাতে সমর্থকদের তিনি বলেন, আমি দুইবার দৌড়েছি, আমি দুবার জিতেছি। তবে প্রথমবারের চেয়ে দ্বিতীয়বার ভাল করেছি। আমাকে আবার এইটা (নির্বাচন) করতে হতে পারে। এবার আমার সঙ্গে কি কেউ দৌড়াতে চায়।

এর আগে ২০২১ সালের জানুয়ারিতে তিনি ফক্স নিউজকে বলেন, ২০২৪ সালে প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করার মতো সমর্থন তার রয়েছে। ‘আমি হচ্ছি ইমপিচ হওয়া একমাত্র ব্যক্তি, যার প্রতি জনসমর্থন বাড়ছে।’

রাজনৈতিক বিশ্নেষকরা বলছেন, পরবর্তী নির্বাচনে ট্রাম্পের প্রতিদ্বন্দ্বিতা করার ‘ভালো সুযোগ’ রয়েছে। রিপাবলিকান দলের মনোনয়ন পাওয়াও তার জন্য কঠিন হবে না হয়তো। রক্ষণশীল এই দলটিতে এখন তিনিই সবচেয়ে জনপ্রিয় নেতা।

গত নির্বাচনে ২৩২ ইলেকট্রোরাল ভোট পান ট্রাম্প, আর জো বাইডেন ৩০৬ ভোটে প্রেসিডেন্ট নির্বাচিত হন। নির্বাচনে হেরেও বেশ জলঘোলা করেন ট্রাম্প। নির্বাচনে ভরাডুবির পরও নিজেকে জয়ী দাবি করে আসছেন তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/