সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / আরাফাত সানির জামিন মঞ্জুর

আরাফাত সানির জামিন মঞ্জুর

নারী নির্যাতন মামলায় এক মাসের জামিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। বৃহস্পতিবার তাকে এই জামিনের আদেশ দেয় আদালত। আরাফাত সানির বিরুদ্ধে মোট তিনটি মামলা দায়ের করা হয়েছিল, যার মাত্র একটিতে জামিন পেলেন তিনি।

গেল পাঁচ জানুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাসরিন সুলতানার আপত্তিকর ছবি প্রকাশের অভিযোগে সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা হয়। সানির স্ত্রী দাবী করা নাসরিন নিজেই এই মামলা করেন।

পরবর্তীতে তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের কাছে একদিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। রিমান্ড মঞ্জুর হলেও নিজের উপর আনা অভিযোগ অস্বীকার করেন এবং ঘটনাটি অতিরঞ্জিত বলে দাবী করেন সানি। যদিও ওই নারী তার পরিচিত; ব্যাপারটা স্বীকার করেছেন বাংলাদেশের বাঁ-হাতি এই স্পিনার। তার পরদিনই সানিকে জেলে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

তথ্যপ্রযুক্তি আইনের পাশাপাশি আরও একটি মামলা করেন নাসরীন সুলতানা। যেখানে তিনি অভিযোগ করেছেন, তার কাছে ২০ লক্ষ টাকা যৌতুক দাবি করেছেন সানি ও তার মা নার্গিস আক্তার।

তৃতীয় মামলাটি করা হয় শিশু ও নারী নির্যাতন আইনে। এই মামলায় এক মাসের জামিন দেওয়া হলো সানিকে। তবে বাকী মামলাগুলোর তদন্ত চলছে। যার প্রতিবেদন আদালতের কাছে জমা দেওয়া হবে ছয় এপ্রিল।

সূত্র:মেহেরিনা কামাল মুন/সামিউল ইসলাম শোভন,priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/