সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / আলীকদমে বিদ্রোহী প্রার্থীর সাংবাদিক সম্মেলন

আলীকদমে বিদ্রোহী প্রার্থীর সাংবাদিক সম্মেলন

Press confarence - Rafiq -Lama 29.05.16 news 2pic (1)

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

আগামী ৪জুন ৬ষ্ঠ ধাপে আলীকদম উপজেলায় অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করার দাবিতে কমিশন ও প্রশাসনের সহায়তা চেয়ে সাংবাদিক সম্মেলন করেছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ নাছির উদ্দিন। ২৯মে রবিবার দুপুর ১২টায় আলীকদম প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে এ দাবী করেন তিনি। নাছির উদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক।

নাছির উদ্দিন বলেন, ১৯৯০ সাল থেকে আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ১৯৯৭ সালে নেতাকর্মীদের সাথে নিয়ে ইউপি নির্বাচন করে চেয়ারম্যান পদে জয়ী হই। দলের বিভিন্ন পদে দায়িত্ব পালনের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও পালন করি। কিন্তু গণবিচ্ছিন্ন ও হাইব্রিট কিছু নেতা আওয়ামীলীগের রাজনীতিতে প্রবেশ করে দলীয় আদর্শ বাদ দিয়ে নিজেদের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে। আর তারাই দলের মনোনয়ন পেয়েছে। আমি আওয়ামীলীগের দীর্ঘদিনের ত্যাগী কর্মী। আমার দাবীর প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী আলীকদমের ২টি ইউনিয়ন থেকে চারটি ইউনিয়ন ঘোষণা দেন।

তিনি বলেন, আগামী ৪ জুনের নির্বাচনে প্রার্থী হওয়ায় জেলা আওয়ামীলীগ আমাকে বহিস্কার করলেও স্থানীয় জনগণ আমার সঙ্গে আছে। তবে দলীয় প্রার্থীরা টাকার জোরে ভোটারদের প্রভাবিত করছেন। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলেও প্রভাবমুক্ত নির্বাচন সম্ভব হবে না।

মিডিয়ার সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনকে নির্বাচনী আচরণবিধি ভঙ্গকারী প্রার্থীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিয়ে স্থানীয় জনগণকে সুষ্ঠু ভোট উপহার দেওয়ার দাবী জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/