সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / দুর্ঘটনা-অগ্নিকাণ্ড / আলীকদমে মোটর সাইকেল ও পিকআপ সংঘর্ষে নিহত ১ : আহত ২

আলীকদমে মোটর সাইকেল ও পিকআপ সংঘর্ষে নিহত ১ : আহত ২

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/Accident-Shakil-Rafiq-15-6-23.jpg?resize=540%2C330&ssl=1
নিহত যুবক মোঃ শাকিল

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা -আলীকদম :
পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম সড়কের মোটর সাইকেল ও পিকআপ (ডাম্পার) সংঘর্ষে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ জুন) বেলা ১১টায় আলীকদম-লামা সড়কের চৈক্ষ্যং ইউনিয়নের কাকড়া ঝিরি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত দুইজনকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।


নিহত ব্যক্তি মোঃ শাকিল (১৮) আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৪নং ওয়ার্ড মান্নান মেম্বার পাড়ার কামাল হোসেনের ছেলে। আহতরা হলেন- মান্নান মেম্বার পাড়ার কালা মিয়ার ছেলে মোঃ বাবু (১৮) ও একই এলাকার মনজুর আলমের ছেলে মোঃ শরীফ (১৯)।


প্রত্যক্ষদর্শী ও নিহত-আহতদের স্বজনরা বলেন, তিন বন্ধু মিলে মোটর সাইকেলে বাজারে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা পিকআপ (ডাম্পার) মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মোঃ শাকিল মৃত্যুবরণ করেন। আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


মোটর সাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহতের সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দীন সরকার বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। ঘাতক পিকআপটি আটক করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/