সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / আসছে ‘আশিকি ৩’, থাকছেন সোনম-হৃতিক

আসছে ‘আশিকি ৩’, থাকছেন সোনম-হৃতিক

সেই ১৯৯০ সালে মুক্তি পেয়েছিল রাহুল রায় ও আনু আগারওয়াল অভিনীত ‘আশিকি’।এরপর দীর্ঘ ২৩ বছরের অপেক্ষার পর মুক্তি পেয়েছিল আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘আশিকি-২’।ছবিটি মুক্তির পরই ভক্তরা ছিলেন তৃতীয় পর্বের আশায়। আশঙ্কা ছিল, আবারও কি ২৩ বছর অপেক্ষা করতে হবে? বোধ হয় না। ভক্তদের সেই আশঙ্কা উড়িয়ে দিয়ে আশিকি সিরিজের প্রযোজনা সংস্থাদ্বয় আশিকি-৩ নির্মাণের ঘোষণা দিয়েছে।

ভারতের শীর্ষস্থানীয় এক দৈনিক পত্রিকার বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া জানায়, বিশেষ ফিল্মস ও টি সিরিজের যৌথ প্রযোজনায় নির্মিত হবে আশিকি-৩। খবরটি নিশ্চিত করেছে বিশেষ ফিল্মস কর্তৃপক্ষ। তারা ঘোষণা দিয়েছে, আশিকি সিরিজের তৃতীয় কিস্তি নির্মাণ হবে টি সিরিজের সঙ্গে যৌথভাবে।

১৯৯০ সালে বিশেষ ফিল্মস ও টি সিরিজ একসঙ্গে নির্মাণ করে আশিকি সিরিজের প্রথম চলচ্চিত্র ‘আশিকি’।সেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল রায় ও আনু আগারওয়াল। এ দুই প্রযোজনা সংস্থা আবার একত্র হয়েছিল ২০১৩ সালে। তাদের প্রযোজনায়, মোহিত সুরির পরিচালনায় নির্মিত হয়েছিল আশিকি সিরিজের দ্বিতীয় কিস্তি ‘আশিকি-২’।সেই ছবিতে আদিত্য রায় ও শ্রদ্ধা কাপুরের অভিনয় মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের।

আশিকি সম্পর্কে বিশেষ ফিল্মসের কর্ণধার মুকেশ ভাট বলেন, “১৯৯০ সালে ‘আশিকি’ সিরিজটি গড়ে উঠেছিল বড়ভাই মহেশ ভাট, গুলশান কুমার ও আমার কঠোর পরিশ্রম এবং ভালোবাসায়। টি সিরিজের সঙ্গে আমাদের সম্পর্ক গর্বের এবং ভালোবাসার, এটা চলতেই থাকবে আর এই ভালোবাসা দিয়ে নির্মাণ হবে ‘আশিকি-৩’।বিশেষ ফিল্মসের সঙ্গে টি সিরিজের এটি এমন এক বন্ধুত্ব যে আমরা খুবই আগ্রহী তাদের সঙ্গে এই যাত্রাটাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে।”

একই সুর শোনা গেল টি সিরিজের ব্যবস্থাপনা পরিচালক ভূষণ কুমারের কথায়। তিনি বলেন, ‘আশিকি আমার হৃদয়ের খুব কাছের একটি ছবি এবং আমি এই ছবির জন্য ভাট সাহেব ও মুকেশজির সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এটি এমন এক চলচ্চিত্র, যা সব সময় টি সিরিজ ও বিশেষ ফিল্মসের তত্ত্বাবধানে নির্মিত হয়েছে। আশিকি একটি সফল যৌথ প্রযোজনার ছবি, যেটা আমরা চালিয়ে যেতে চাই।’

ঘোষণা হলেও চলচ্চিত্রটি এখনো স্ক্রিপ্ট লেখার পর্যায়ে রয়েছে। আর এরই মধ্যে গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে, ‘আশিকি-৩’ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। ছবিতে অভিনয় নিয়ে তাঁরাও যে প্রযোজক সংস্থার মতো অধীর আগ্রহে অপেক্ষা করছেন, সে রকম ইঙ্গিত এরই মধ্যে বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন দুজন। যদিও প্রযোজনা সংস্থা থেকে তাঁদের অভিনয়ের ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে বি-টাউনে জোর গুঞ্জন রয়েছে, ‘আশিকি-৩’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে দ্রুতই ঘোষিত হতে যাচ্ছে সিদ্ধার্থ ও আলিয়ার নাম।

সূত্র:deshebideshe.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/