সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / ইমার্জিং কাপে খেলবেন মিরাজ-নাসিররা

ইমার্জিং কাপে খেলবেন মিরাজ-নাসিররা

ছবি: সংগৃহীত

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) আয়োজনে আট দলের এই টুর্নামেন্টে এশিয়ার চার টেস্ট খেলুড়ে দেশ বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কা খেলবে তাদের অনূর্ধ্ব-২৩ দল নিয়ে। আগামী ২৭ মার্চ শুরু হবে এই ইমার্জিং এশিয়া কাপ।

টুর্নামেন্টে জাতীয় দলের চার জন খেলোয়াড় রাখতে পারবে দেশগুলো। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ দলে থাকতে পারেন নাসির হোসেন, মেহেদি হাসান মিরাজ, কাজী নুরুল হাসান সোহান, মোহাম্মদ মিঠুন, আবু হায়দার, তানভীর হায়দার, আবুল হাসানদের মধ্যে যেকোনো চারজন।

আপাতত ২১ জনের প্রাথমিক দল নিয়ে প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ। পাঁচ দিনের প্রস্তুতি শেষে ১৬ ও ১৮ মার্চ ফতুল্লায় দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। শ্রীলঙ্কা যাওয়ার আগে শারীরিক অবস্থা বুঝতে ম্যাচ দুটি খেলার কথা আছে বাংলাদেশ জাতীয় দলের সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার।

আগামী ২১ তারিখে কক্সবাজারে রওনা হওয়ার আগে ঘোষণা করা হবে ১৫ সদস্যের বাংলাদেশ দল। দলের অধিনায়ক কে হবেন, সেটা এখনও নির্ধারণ না হলেও কোচিং স্টাফ ঠিক হয়েছে এরই মধ্যে। দলের প্রধান কোচ মিজানুর রহমান, ব্যাটিং কোচ নুরুল আবেদীন ও ফিল্ডিং কোচ সাইফুল ইসলাম।

সূত্র:priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/