সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইসলামপুর আ,লীগে তৃণমূলের আস্থাভাজন সভাপতি প্রার্থী ফরিদ

ইসলামপুর আ,লীগে তৃণমূলের আস্থাভাজন সভাপতি প্রার্থী ফরিদ

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরের আরেক হেভিওয়েট, রাজনৈতিক মাঠের দু:সময়ের নিবেদিত প্রাণ ফরিদুল ইসলাম খাঁনই আগামী ইউনিয়ন কাউন্সিলে সভাপতি পদে তৃণমূলে আস্তাভাজনের পাশাপাশি ভালভাবে নজর কাটতে শুরু করেছে। তিনি কনকনে শীতকে উপেক্ষা করে প্রত্যান্ত গ্রামে চষে বেড়াচ্ছেন। দীর্ঘকাল ধরে এলাকায় নানামুখী প্রচার-প্রচারণা থামায়নি তিনি। তাঁর নেতৃত্ব নিয়ে ইউনিয়ন আ’লীগের তৃণমূলে নেতাকর্মীদের মাঝে আশার আলো দেখা দিয়েছে। তিনি এবার চমক দেখাতে দলীয় নেতাদের সাথে বৈঠকসহ হরেক রকম কলাকৌশলে এগিয়ে রয়েছেন। এমনকি তাঁর সমর্থকদের মাঝেও ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এছাড়া দলীয় নেতাকর্মী, আত্মীয়-স্বজনসহ শুভাকাঙ্খীরাও আছে।

ফরিদুল ইসলাম খাঁন দলের চরম দু:সময়ে ইউনিয়ন আ,লীগের সাবেক সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। পাশাপাশি সাবেক ছাত্রনেতাও ছিলেন। তিনি তৃণমূলের সমর্থন আর দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। ফরিদ সভাপতি প্রার্থীর হওয়ার পর থেকে ইউনিয়নের দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ আশায় বুক বাঁধছে। তিনি সৎ, কর্মঠ ও যোগ্য প্রার্থী বটে। নানাবিদ বিবেচনা করলে ইউনিয়ন আ’লীগের সভাপতি পদে রাজপথের লড়াকু সৈনিক,দু:সময়ের কান্ডারী ফরিদুল ইসলামই এখন একমাত্র আশা-ভরসা। এমনটাই গুঞ্জন উঠেছে তৃণমূলে। তিনি সদর উপজেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আওয়ামী রাজনীতির এ কান্ডারী ফরিদুল ইসলাম খাঁনকে সভাপতি করা হলে ইসলামপুর জনপদের উন্নয়ন সম্ভব বলে মনে করেন অনেকে। আওয়ামীলীগের প্রতিটি সভা সমাবেশে তিনি কর্মীদের আঁকড়ে ধরে দখল করে নিয়েছেন আপামর জনতার হৃদয়ে স্থান। বিগত সময়েও মাঠে ঘাটে তার পদচারনা ছিল লক্ষনীয়।

সাবেক সভাপতি ফরিদ ইউনিয়ন কাউন্সিলে আবারো প্রার্থী হওয়ার খবরে পাড়া মহল্লায় তোলপাড় সৃষ্টি হয়েছে। একদম তৃণমুল আর মাটির মানুষের কাছাকাছি যাওয়ার স্বপ্ন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন এ নেতা। অত্যন্ত সৎ, অমায়িক, পরিচিত মুখ ও যোগ্যতার সাথে বেড়ে উঠা এ নেতা ইউনিয়নের সর্ব শ্রেণির মানুষের ভালবাসা নিয়ে এবারো ঘোষণা দিলেন সভাপতি পদে। রাজনীতির পাশাপাশি নানা সামাজিক সংগঠনে নেতৃত্বের মাধ্যমে সমাজকে বদলে দেয়ার অঙ্গিকারে সর্বদা তিনি প্রস্তুত।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/