সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইসলামপুর চেয়ারম্যানের ৫ বছর পূর্তি অনুষ্ঠানে মাষ্টার আবদুল কাদের

ইসলামপুর চেয়ারম্যানের ৫ বছর পূর্তি অনুষ্ঠানে মাষ্টার আবদুল কাদের

অভূতপূর্ব উন্নয়নে ইউনিয়নের চেহারা পাল্টে গেছে

Edogng - 5th_year_end 10-4-16
প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার সদরের লবণ শিল্পনগরী নামে খ্যাত ইসলামপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদেরের ৫ বছর পূর্তি অনুষ্ঠানে বিপুল জনসমাগম ঘটেছে। রবিবার ১০ এপ্রিল ইসলামপুর বাজার প্রাঙ্গনে ঝাঁকজমকপূর্ণভাবে এ পূর্তি অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মেম্বার নুরুল ইসলাম। সভাপতিত্ব করেন সাবেক মেম্বার জালাল আহমদ।

বক্তব্য রাখেন ইসলামপুরের বিশিষ্ট রাজনীতিবিদ মৌলানা বশির আহমদ, হারুনর রশিদ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত জনতার উদ্দেশ্যে ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদের বলেন, ইসলামপুর যখন অবিভক্ত ঈদগাঁও, চৌফলদন্ডী, পোকখালী ইউনিয়নের অন্তর্ভূক্ত ছিল এবং পরে ৯১ সালে যখন ইসলামপুর পৃথক ইউনিয়নে রূপান্তরিত হয় সে থেকে এ পর্যন্ত যেসব প্রেসিডেন্ট ও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাদের সময়ে যে পরিমাণ উন্নয়ন হয়েছে। অতীতের সব রেকর্ড ভঙ্গ করে বিগত ৫ বছরে ইউনিয়নজুড়ে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। ইউনিয়নের কোথাও জন চলাচলের রাস্তা কাঁচা নেই। আইন-শৃঙ্খলার উন্নয়ন চোখে পড়ার মত। এতসব উন্নয়নের পরও একটি গোষ্ঠী তার সফলতাকে আড়াল করতে পরিকল্পিত মিথ্যাচার করে যাচ্ছে। উন্নয়ন কর্মকান্ড তথ্যসহকারে উপস্থিত জনতার সামনে তুলে ধরেন এবং তাঁর সময়কালে কোনরূপ অনিয়ম কিংবা দুর্নীতি এবং জন হয়রানির মত কিছু হয়ে থাকলে প্রকাশ্যে তার সামনে উপস্থাপনের জন্য জনতাকে অনুরোধ করেন।

তিনি জনগণের সেবক হিসেবে তাঁর অসমাপ্ত কাজ সমাপ্তির জন্য সকলের দোয়া কামনা করেন এবং আধুনিক ইউনিয়ন কমপ্লেক্স নির্মাণে ইতোমধ্যে জায়গা নির্ধারণ করে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে ফাইল প্রেরণ করেছেন বলে জানান। আগামীতে জনগণ তাঁকে আবারো চাইলে তিনি আধুনিক এ কমপ্লেক্স প্রতিষ্ঠার পাশাপাশি ইসলামপুরকে মডেল ইউনিয়নে রূপান্তরের প্রত্যয় ব্যক্ত করেন।

পরে অনুষ্ঠান সংশ্লিষ্টরা তাঁর ৫ বছর সময়কালে ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে যেসব উন্নয়ন হয়েছে তা প্রজেক্টরের সাহায্যে উপস্থিত জনতাকে প্রদর্শন করেন। অনুষ্ঠানে বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিতির পাশাপাশি শিক্ষক, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সমাজ সেবক, শ্রমিকসহ সর্ব সাধারণের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন দেলোয়ার হোসেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/