সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ইসলামাবাদে লাঠির আঘাতে শিশু নিহত

ইসলামাবাদে লাঠির আঘাতে শিশু নিহত

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/08/Lash-Baby.jpg?resize=540%2C330&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদে এক শিশুর লাঠির আঘাতে আরেক শিশু মর্মান্তিকভাবে নিহত হয়েছে।


নিহতের জানাজা ৩০ আগস্ট (বুধবার) এশারের নামাজের পূর্বে অনুষ্ঠিত হয়। নিহত শিশু আশিকুর রহমান ইউনিয়নের পশ্চিম গজালিয়া আজি পাড়ার মৃত আনিসুর রহমানের পুত্র। সে জমজ দুই ভাইয়ের মধ্যে ছোট ছিল। তার বয়স ১০ থেকে ১২ বছর হতে পারে। গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য মঙ্গলবার চট্টগ্রাম নেয়ার পথে তার মৃত্যু হয়েছে।


স্থানীয় এক শিক্ষক জানান, নিহত শিশুটি মধ্যম গজালিয়ার রাজঘাট আবু ওবাইদা (রাঃ) নূরানী মাদ্রাসার শিক্ষার্থী ছিল।


একই এলাকার আরফাত নামক এক শিশু তাকে কান বরাবর মাথায় লাঠি দ্বারা সজোরে আঘাত করে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। আঘাতকারী শিশুটি নিহত শিশুর বন্ধু। ফুটবল খেলাকে কেন্দ্র করে সে এ ঘটনা ঘটায় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।


আঘাতের পূর্বে শিশু আনিস মাঠের একপাশে অবস্থান করছিল।আরাফাতও একই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বলে একটি সূত্র নিশ্চিত করেছে। আরফাতের পিতা আব্দুর রহমান ফুলছড়ি রেঞ্জের রাজঘাট বনবিটের বর্তমান ভিলেজার। পশ্চিম গজালিয়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত নিহতের জানাজায় স্থানীয় বিপুল সংখ্যক মুসল্লী অংশগ্রহণ করেন।


পরে তাকে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। সংঘটিত ঘটনায় উভয়পক্ষ আপস মীমাংসায় উপনীত হয়েছে বলে অন্য একটি সূত্র দাবি করেছে।


সংগঠিত ঘটনার বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা মোহাম্মদ গোলাম কবির জানান, এ ধরনের সংবাদ এ প্রতিবেদকের কাছ থেকে প্রথম শুনে ছেন। কেউ এ সংক্রান্ত কোন অভি যোগ করেনি। অভিযোগ না করলে তো পুলিশের কোন কিছু করার থাকেনা বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ইসলামাবাদে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ : আহত ৮

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/