সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইসলামাবাদে ২শতাধিক রোগী ফ্রি ডায়াবেটিস রোগের ঔষুধ পেল : উৎফুল্ল অসহায় নারী পুরুষ

ইসলামাবাদে ২শতাধিক রোগী ফ্রি ডায়াবেটিস রোগের ঔষুধ পেল : উৎফুল্ল অসহায় নারী পুরুষ

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদরের ইসলামাবাদ ইউনিয়নে ২শতাধিক রোগী ডায়াবেটিস রোগের ফ্রি ঔষুধ পেল, সাথে পরীক্ষাও। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে খোদাইবাড়ী এজি লুৎফুল কবির মহিলা আলিম মাদ্রাসায় এই ব্যতিক্রমধর্মী আয়োজনটি করলো অ্যাহেড সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন নামের একটি সামাজিক সংস্থা। তাদের সহযোগিতা করেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা। এদিন ৬জন স্বাস্থ্য কর্মীর সমন্বয়ে গঠিত এ টিম সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবচ্ছিন্ন সেবা দেন রোগীদের। ইউনিয়নের প্রান্তিক জনগোষ্ঠী অসহায় রোগীরা উপস্থিত থেকে ফ্রি ডায়াবেটিস পরীক্ষা এবং বিনামূল্যে ঔষধ সংগ্রহ করেছেন নারী-পুরুষ। এতে খুশিতে উৎফুল্ল হয়ে পড়েন তারা।

ডায়াবেটিস পরীক্ষা নির্ণয় ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের স্টোর কিপার আমিন উল্লাহ, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আজিজুর রহমান, ইসলামাবাদ স্বাস্থ্য সহকারী এনামুল হক এনাম, ঈদগড়ের স্বাস্থ্য সহকারী নুরুল হুদা, স্বাস্থ্য সহকারী আবু তালেব, স্বাস্থ্য সহকারী আক্তারুজ্জামান।

অ্যাহেড সোস্যাল ওয়েলফেয়ারের সদস্যরা জানান, আর্তমানবতার কল্যানে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন সংস্থাটি। তারই ধারাবাহিকতায় অসহায় রোগীদের ডায়াবেটিস পরীক্ষা ও ঔষুদ বিতরনের এই মহাআয়োজন। সমাজের অবহেলিত, বঞ্চিত দরিদ্র জনগোষ্ঠীর পক্ষে কাজ করার অঙ্গিকারও করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ইসলামাবাদে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ : আহত ৮

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/