সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইসলামী ব্যাংক লামা শাখার ১ম বর্ষপূর্তি উদযাপন

ইসলামী ব্যাংক লামা শাখার ১ম বর্ষপূর্তি উদযাপন

বাংলাদেশ ইসলামী ব্যাংক লামা শাখার ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে কেক কাটেন অতিথিরা।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
বাংলাদেশ ইসলামী ব্যাংক লিমিটেড লামা শাখার ১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বুধবার (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় থেকে বেলা ১২টা পর্যন্ত ইসলামী ব্যাংক লামা শাখা কার্যালয়ে এই বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর আলীকদম জোনের উপ-অধিনায়ক মেজর ইমতিয়াজ জামান চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য শেখ মাহাবুবুর রহমান, ফাতেমা পারুল, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মিলকী রাণী দাশ। বর্ষপূর্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামী ব্যাংক লিমিটেড লামা শাখা প্রধান মুহাম্মদ মুনিরুল কবির। এছাড়া স্থানীয় সাংবাদিক, ব্যবসায়ী, ব্যাংকের গ্রাহক, সরকারি-বেসরকারি কর্মকর্তা, সুধী সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাংবাদিক মুহাম্মদ কামরুজ্জামান, মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা কলেজের প্রভাষক রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মিলকী রাণী দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য শেখ মাহাবুবুর রহমান, ফাতেমা পারুল, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, প্রধান অতিথি মেজর ইমতিয়াজ জামান চৌধুরী ও ইসলামী ব্যাংক লিমিটেড লামা শাখা প্রধান মুহাম্মদ মুনিরুল কবির।

বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত সকলে বাংলাদেশ ইসলামী ব্যাংক লিমিটেড লামা শাখার গত ১ বছরের সুন্দর গ্রাহক সেবার প্রশংসা করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/