সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগড়ে র‍্যাবের অভিযানে অস্ত্র ও কারিগরসহ আটক ৪

ঈদগড়ে র‍্যাবের অভিযানে অস্ত্র ও কারিগরসহ আটক ৪

ঈদগড়ে র‍্যাবের অভিযানে অস্ত্র ও কারিগরসহ আটক ৪ https://coxview.com/handcuffs-gun-rab-kamal-13-12-23-1/

 

কামাল শিশির; রামু :

কক্সবাজারের ঈদগড়ের দূর্গম পাহাড়ে অস্ত্র তৈরীর কারখানার সন্ধান পেয়েছে র‍্যাব। ১৩ই ডিসেম্বর ভোরে ঈদগড়ের ছগিরাকাটা তুলাতলী পাহাড়ে এই অস্ত্র কারখানার সন্ধান পায় র‍্যাব।

 

কক্সবাজারের রামু থানাধীন ঈদগড়স্থ তুলাতুলি এলাকার গহীন পাহাড়ে অস্ত্র তৈরীর কারখানার সন্ধান এবং কারখানায় অভিযান পরিচালনা করে অস্ত্র তৈরী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ের সাথে জড়িত চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এ সময় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও অস্ত্র তৈরীর সরঞ্জামাদি উদ্ধার করা হয়।


র‍্যাব-১৫, কক্সবাজার ১৩ ডিসেম্বর ভোর অনুমান ৫ ঘটিকা হতে সকাল ৯ ঘটিকা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি আভিধানিক দল কক্সবাজার জেলার রামু থানাধীন ঈদগড় ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ তুলাতুলি এলাকার আবু সামার ঘোনার পশ্চিম পাশে গহীন পাহাড়ে অবস্থানরত অবৈধ অস্ত্র তৈরীর সাথে জড়িত অস্ত্র ব্যবসায়ীদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় একটি অস্ত্র তৈরীর কারখানার সন্ধান পায়। র‍্যাবের অভিযানের বিষয়টি টের পেলে অবৈধ অস্ত্র ব্যবসায়ীরা দূর্গম পাহাড়ের এদিক-ওদিক দৌড়ে পালিয়ে যেতে থাকে। এ সময় পলায়নকালে ধাওয়া করে অবৈধ অস্ত্র তৈরী, কেনা-বেচার সাথে জড়িত চক্রের চারজনকে র‍্যাবের আভিযানিক দল গ্রেফতার করতে সক্ষম হয়।

ঈদগড়ে র‍্যাবের অভিযানে অস্ত্র ও কারিগরসহ আটক ৪ https://coxview.com/handcuffs-gun-rab-kamal-13-12-23-2/

অস্ত্রের কারখানা হতে উদ্ধার করা হয় ২টি এলজি, ৮টি ওয়ান শুটার গান, ১১ রাউন্ড গুলি, ১২ বোর কার্তুজ ৭টি, ফায়ারকৃত গুলির খোসা ৪টি এবং অস্ত্র তৈরীর সরঞ্জামাদি মধ্যে উল্লেখযোগ্য অস্ত্র তৈরীর জন্য ৭টি রড, ৪টি হাতুড়ি, অস্ত্রের ফাইল ১০টি, বাটাল ৩টি, ড্রিল মেশিন ১টি, প্লাস ২টি, স্ক্রু ড্রাইবার ৩টি স্প্রিং, বাটাল সান দেয়ার জন্য শীল, ব্যান্ড বাইশ ও বাতাশ ও আগুন দেয়ার জন্য মোটরসহ অস্ত্র তৈরীর আনুষাঙ্গিক ছোট-বড় বেশকিছু সরঞ্জাম।


গ্রেফতারকৃতরা হলেন, সাহাব উদ্দিন (৪০), পিতা-মৃত আব্দুল জলিল, সাং-কোদালিয়াপাড়া, ৮নং ওয়ার্ড, ঈদগড় ইউনিয়ন রামু, কক্সবাজার,লাল মিয়া (৫৮), পিতা-মৃত সোলেমান, সাং-কোদালিয়াপাড়া, ৮নং ওয়ার্ড, ঈদগড় ইউনিয়ন রামু, কক্সবাজার, মাঈন উদ্দিন (৪৩), পিতা-খইল্ল্যা মিয়া, সাং-করলিয়ামুরা, ৯নং ওয়ার্ড, ঈদগড় ইউনিয়ন রামু, কক্সবাজার ও জাফর আলম (৪১), পিতা-নাজির হোসেন, সাং-করলিয়ামুরা, ৯নং ওয়ার্ড, ঈদগড় ইউনিয়ন রামু, কক্সবাজার।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/