সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / ঈদগড়ে সৃজন স্বেচ্ছাসেবী সংগঠনের শিক্ষা সামগ্রী বিতরণ

ঈদগড়ে সৃজন স্বেচ্ছাসেবী সংগঠনের শিক্ষা সামগ্রী বিতরণ

ঈদগড়ে সৃজন স্বেচ্ছাসেবী সংগঠনের শিক্ষা সামগ্রী বিতরণ https://coxview.com/sreejon-kamal-29-11-2023/

 

কামাল শিশির; রামু :
কক্সবাজার জেলার স্বনামধন্য মানবতার দৃষ্টান্ত স্থাপনকারী সামাজিক ও মানবিক সংগঠন সৃজন স্বেচ্ছাসেবী সংগঠন এর সদস্যের অক্লান্ত পরিশ্রম ও আর্থিক সহায়তায় শিক্ষারমান উন্নয়ন ও কোমলমতি শিশুদের শিক্ষার প্রতি আগ্রহ সৃষ্টির লক্ষে রামু ঈদগড় ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসার হতদরিদ্র ১০০ জন ছাত্র ছাত্রীর মাঝে ৩ ধাপে ৯টি শিক্ষা প্রতিষ্ঠানে ১০০জন ছাত্র ছাত্রীকে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


স্কুল ব্যাগ, খাতা, কলম অন্তর্ভুক্ত ছিল। শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে সহযোগিতা ও বিতরণ কার্যে অংশগ্রহণ করেন সংগঠনের উপদেষ্টা, জনপ্রতিনিধি ও সমাজ সদ্দার ও স্ব স্ব প্রতিষ্ঠানের পরিচালনা কমিটিগণ।


১ম ধাপে বিতরণ করা হয়েছে ঈদগড় হাফেজিয়া দারুল উলুম মাদ্রাসা, ছগিরাকাটা নূরানী মাদ্রাসা, করলিয়ামুরা নূরানী মাদ্রাসা, ধুমছাকাটা নূরানী মাদ্রাসা, বড়বিল এবতেদায়ী নূরানী মাদ্রাসায়।


দ্বিতীয় ধাপে বিতরণ করা পশ্চিম হাসনাকাটা নূরাণী মাদ্রাসা,চরপাড়া নূরাণী তা’লিমুল কোরআন মাদ্রাসা,মোহাম্মদ শরিফ পাড়া রহমানিয়া মাদ্রাসায়।


৩য় ধাপে কোনার পাড়া সাদ বিন আবিওয়াক্কাস তাহফিজুল কোরআন মাদ্রাসায়। এসব শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমকে সাধুবাদ জানান এলাকার শিক্ষিত সমাজ।


উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সাবেক মেম্বার মোঃ শাহজাহান, ৩নং ওয়ার্ডের মেম্বার জসিম উদ্দিন সিকদার, ৬নং ওয়ার্ডের মেম্বার প্যানেল চেয়ারম্যান-২ কামরুল আমিন, ১নং ওয়ার্ডের মেম্বার খুরশিদ আলম, সাবেক মেম্বার আবুল কাশেম টুলু, সাবেক মেম্বার বদরুজ্জামান, সমাজ সেবক আবুবকর সিদ্দিক, ছাত্রনেতা আবদু রহমান আজাদ, মাষ্টার ছুরত আলম, আব্বাস করিম, ওসমানসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/