সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগড় ইউপি সদস্য অপহরণের শিকার : মুক্তিপণে মুক্তি

ঈদগড় ইউপি সদস্য অপহরণের শিকার : মুক্তিপণে মুক্তি

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
বাড়ির ফেরার পথে অপহরণের শিকার হলেন কক্সবাজারের পাহাড়ি এলাকা ঈদগড় ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য রুস্তম আলী। ২৬ নভেম্বর রাত সাড়ে ১১ টার সময় ঈদগাঁও-ঈদগড় সড়কের হিমছড়ি ঢালা পূর্ব পাশের বাঁক পয়েন্ট স্থান থেকে অপহরণ শিকার হয়েছে বলে জানান ঈদগড়ের ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো।

 

ঈদগড় এক বাসিন্দার মতে, অপহৃত মেম্বার রুস্তম আলী মায়ানমার থেকে চোরাই পথে আনা গরু ঈদগাঁওয়ের একটি সিন্ডিকেটের কাছে পৌঁছে দিয়ে দৈনন্দিন হিসাব নিকাশ করে বাড়ি ফেরার পথে অপহরণের শিকার হয়।

 

পরে মুঠোফোনে তার আত্মীয় স্বজনদের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। দীর্ঘক্ষণ দরকষাকষির পর ২ লক্ষ টাকা মুক্তিপণ আদায় করে ছেড়ে দিয়েছেন বলে জানান ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো।

 

তিনি জানান, খবর পেয়ে তার পরিষদের অন্যান্য সদস্য, চৌকিদার দফাদারসহ স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার অভিযান চালানো হয়। কিন্তু মুক্তিপণ ছাড়া ছাড়তে নারাজ অপহরণকারীরা। পরে তাদের দেখিয়ে দেওয়া স্থানে ২ লক্ষ টাকা পৌঁছে দিলে গজালিয়ার গহীন অরণ্যে থেকে রুস্তম আলী মেম্বারকে ছেড়ে দেয়।

 

ইউপি চেয়ারম্যান আরো বলেন, গজালিয়া- ভাদিতলা-দরগাহ পাড়া-কালিরছড়ার কিছু পুরোনো ডাকাত ফের সক্রিয় হয়ে উঠেছে। ইতিপূর্বে পুরনো, নতুন কিছু ডাকাতের বিষয়ে থানা পুলিশকে তিনি অবগত করেছেন বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/