সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে ‘‘ইউনিটি মেধাবৃত্তি প্রদান ও জিপিএ-৫ সংবর্ধনা’’ আগামীকাল

ঈদগাঁওতে ‘‘ইউনিটি মেধাবৃত্তি প্রদান ও জিপিএ-৫ সংবর্ধনা’’ আগামীকাল

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁওর একমাত্র অরানৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ইউনিটির উদ্যেগে ২০ জানুয়ারী (শুক্রবার) ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল আড়াইটায় ‘‘ইউনিটি মেধাবৃত্তি প্রদান ও জিপিএ-৫ সংবর্ধনা’’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

উক্ত সংবর্ধনায় ও মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে- ৭৯৯ জনের মেধাবৃত্তিতে উত্তির্ণ ৯৯ জনকে বৃত্তির টাকা প্রদান করা হবে, বৃহত্তর ঈদগাঁওর ৪১টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২৩০জন পিএসসি, ইবতেদায়ী সমাপনী, জেএসসি ও জেডিসিতে এ+ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হবে, ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের কেবিনেট প্রদানদের সম্মাননা দেওয়া হবে, প্রতিবন্ধি আরিফ ও মহিলা পত্রিকার হকারকে সহায়তা প্রদান করা হবে। সচেতনতা নামক একটি নাটিকা উপস্থাপন সহ বিজ্ঞাপন প্রতিযোগীতা পর্ব করা হবে।

উক্ত মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে থাকবেন- সদর রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, উদ্বোধক হিসাবে থাকবেন- কক্সবাজার জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক প্রীতম কুমার, বিশেষ অতিথি হিসাবে থাকবেন- ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উচ্চ ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, ইউনিটির উপদেষ্টা ও দাতা সদস্যবৃন্দ। এতে সভাপতিত্ব করবেন- ইউনিটির চেয়ারম্যান মো: ইবরাহীম, পরিচালনা করবেন- হুমায়ুন আজাদ ছিদ্দিকী।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/