সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে ঐক্য পরিবারের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সম্পন্ন

ঈদগাঁওতে ঐক্য পরিবারের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সম্পন্ন

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারে ঈদগাঁও উপজেলা ব্যাতিক্রমধর্মী সামাজিক অনলাইন সংগঠন ঈদগাঁও ঐক্য পরিবারের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন হয়। এতে বক্তারা ঈদগাঁওতে একটি থ্যালাসেমিয়া সেন্টার স্থাপনের দাবী জানান।

৯ই সেপ্টেম্বর জুমা পরবর্তী ঈদগাঁও আলমাছিয়া মাদ্রাসা সংলগ্ন মাতৃছায়া ক্লিনিকে ঈদগাঁও ঐক্য পরিবারের এডমিন সংবাদকর্মী এম আবু হেনা সাগরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ডাক্তার কামরুল আজাদ, প্রভাষক জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য কর্মকতা এনামুল হক এনাম, শিক্ষক এনামুল হক ইসলামাবাদী, পল্লী চিকিৎসক রেহেনা নোমান কাজল, ব্যবসায়ী ইফতেখাইরুল আলম চৌধুরী রুমেল, আজিজল হক রুবেল, শিক্ষক জসিম উদ্দিন, ঐক্য পরিবার এডমিন ছৈয়দ ইসলাম সাকিব, কার্যকরী সদস্য মোর্শেদ মাহবুব, আবদুল্লাহ মিয়াজী, মহিলা সদস্য মর্জিনা আক্তার, আসমাউল হোসনা ছোটমনি, শাহরিয়া ইশাদ নিফা, আরফাত, তৈয়ব, শেখ রাসেল, হারুনর রশিদ ও শাহজাহান মনিরসহ আরো অনেকে।

বক্তারা ঐক্য পরিবারের মহৎ কার্যক্রমের প্রসংসা করেন। এই ধারা অব্যাহত রাখার প্রতি আহবান জানিয়েছেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শেষে গ্রুপে সামাজিক ও শিক্ষনীয় বেশি পোষ্ট করায় প্রথম স্থান অধিকার করেন কক্সবাজার সরকারী কলেজের শিক্ষার্থী নিপা, দ্বিতীয় হন এনজিও কর্মী মর্জিনা আক্তার, তৃতীয় হন কক্সবাজার সরকারী কলেজের শিক্ষার্থী মোর্শেদ মাহবুব। অপরাপর সাতজনকে সম্মানিত পুরস্কার প্রদান করা হয়।

“বিভেদ নয়, ঐক্য চাই” শ্লোগানে গঠিত এই ঐক্য পরিবারটি হাটি হাটি পা পা করে এক বছর অতিক্রম করেছেন। সেই থেকে অধ্যাবদি পর্যন্ত রাজনীতির বাইরে থেকে সামাজিক সম্প্রীতি এবং যোগাযোগ সম্পর্ক স্থাপনসহ শিক্ষনীয়-সামাজিক পোষ্ট দিয়ে সমাজ সচেতন কর্মকান্ডে সম্পৃক্ত রেখেছেন। বিগত সময়ে ঐক্য পরিবারের পক্ষে ঈদগাঁও উপজেলাসহ পাশ্ববর্তী উপজেলার নানান ইউনিয়নে বিভিন্ন হেফজখানায় অসংখ্য কোরআন শরীফ বিতরণ, এতিমখানা- হেফজখানা-মাদ্রাসাতে প্রয়োজনীয় জিনিসপত্র সহায়তা প্রদান, বৃক্ষ রোপনসহ চারা বিতরণ করে সামাজিক কর্মকান্ডে এগিয়ে রয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/