সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে গভীর রাতে মহিলা মেম্বারের বসত বাড়ীতে হামলা: শিক্ষার্থীসহ আহত-৬

ঈদগাঁওতে গভীর রাতে মহিলা মেম্বারের বসত বাড়ীতে হামলা: শিক্ষার্থীসহ আহত-৬

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার জেলার সদর উপজেলার ঈদগাঁওতে গভীর রাত্রে মহিলা মেম্বারের বসত বাড়ীতে অর্তকিত হামলার খবর পাওয়া গেছে। হামলায় উভয় পক্ষের ৬ জন আহত হয়। তৎমধ্য কজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রাপ্ত তথ্য মতে, জায়গা জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে চলে হামলার ঘটনা। ৯ই মার্চ রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ঈদগাঁও ইউনিয়নের বর্তমান ১, ২, ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা নুরজাহান নিলার উত্তর মাইজ পাড়াস্থ বসতবাড়ীতে হামলা চালিয়ে ঘরের দরজা ভাংচুর এবং সদ্য নির্মিত একটি ঝুপড়ীঘরসহ চারপাশে টিনের ঘেরাবেড়া ভাংচুর করা হয়। বাড়ীতে প্রবেশ করে মেম্বারসহ স্বামী পুত্র, কন্যাদেরকে ব্যাপক মারধর করে।

ঘটনাস্থল পরিদর্শনে গেলে মেম্বার কন্যার সাথে কথা হলে তিনি, রাতের অন্ধকারে প্রতিপক্ষ দুর্বৃত্তদের হামলায় তার বোন ঈদগাহ ফরিদ আহমদ কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী সুমাইয়া আক্তারের দাঁত ভেঙ্গে ফেলা, সদ্য ওমান থেকে আসা ভাই বোরহান উদ্দিন, পিতা শফিক আহমদ, মাতা নুরজাহানসহ আরো দুয়েকজনের উপর অর্তকিত হামলা চালায়।

অবস্থার অবনতি হওয়ায় সুমাইয়া এবং নুরজাহানসহ ৩ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে শিক্ষক মাহমুদুল হকসহ দুইজন গুরুতর আহত হন। তারাও সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানা গেছে।

ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলম জায়গা জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে হামলার ঘটনায় উভয় পক্ষের কজন গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছেন।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান মাইজ পাড়ায় মারামারি ঘটনার তিনজন আহত এবং তাদের হাসপাতালের ভর্তি করা হয় বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/