সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে ডব্লিউএফপির নগদ অর্থ প্রদান 

ঈদগাঁওতে ডব্লিউএফপির নগদ অর্থ প্রদান 

https://coxview.com/wp-content/uploads/2021/09/Relief-wfp-Sagar-2-9-21-.jpg
এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
করোনায় কর্ম হারিয়ে ক্ষতিগ্রস্ত কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়নের দরিদ্র ১৪শত পরিবারকে নগদ ২ হাজার ৫শ টাকা করে বিতরণ কার্যক্রম শুরু করেছে বিশ্ব খাদ্য কর্মসূচী (ডব্লিউএফপি)।
বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে ঈদগাঁও আলমাছিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ইউনিয়নে
বিভিন্ন ওর্যাড়ের অসহায় ও হতদরিদ্র সাধারণ লোকজনের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।
বিশ্ব খাদ্য কর্মসূচীর অর্থ সহায়তায় উপজেলা প্রশাসন এবং ব্র‍্যাক মানবিক সহায়তা কর্মসূচীর বাস্তবায়নে নগদ অর্থ বিতরণের প্রথম দিনেই ঈদগাঁও ইউনিয়নে এই বিশেষ সহায়তা প্রদান করা হয়। ইউনিয়নে ৯টি ওয়ার্ডে প্রায় ১৪শত অসহায় পরিবারকে নগদ ২ হাজার ৫শত টাকা করে তুলে দেয়া হয়েছে।
এতে উপস্থিত ছিলেন, ঈদগাঁও ইউপি পরিষদের চেয়ারম্যান ছৈয়দ আলম, ইউপি সদস্য মমতাজ আহমদ, বজলুর রশিদ, নুরুল হক, মিজানুর রহমান মুহসিন, মাহমুদুল হাসান মিনার, কামাল
উদ্দিন, হাফেজ জিয়াউল হক, ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি এম আবু হেনা সাগর, ঈদগাঁও ঐক্য পরিবারের এডমিন ইমরান তাওহীদ রানা, মহিলা সদস্যা নুর জাহান নীলা এবং ইউনিয়ন মাঠ কর্মকতা মিজানুর রহমানসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের লোকজন।
দায়িত্বপ্রাপ্ত একজন কর্মকতা জানান, করোনার কর্মহারা দরিদ্র পরিবারগুলোকে যাচাই-বাছাই করার পর ১৪শত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় বিশ্ব খাদ্য কর্মসূচীর সহায়তায়। জনপ্রতিনিধির মাধ্যমে মাঠপর্যায় থেকে দরিদ্র পরিবারের তালিকা প্রাপ্তির পর উপজেলা প্রশাসনের প্রেরিত তালিকার ভিত্তিতে এই সহায়তা প্রদান করা হচ্ছে।
Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/