সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে দিনদুপুরে বসতবাড়িতে হামলা

ঈদগাঁওতে দিনদুপুরে বসতবাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজারের সদর উপজেলার ঈদগাঁওতে দিনদুপুরে এক বসতবাড়ীতে হামলার খবর পাওয়া গেছে।

কয়দিন পূর্বে ইউনিয়নের দক্ষিণ মাইজ পাড়া এলাকার মৃত ডা: সিরাজদ্দৌল্লাহ বাড়ীতে এমন ঘটনা ঘটেছে। স্থানীয় মৃত মাষ্টার ইসলাম আহমদের দ্বিতীয় পূত্র এবাদত মিয়া ও তার মেয়ে জামাইসহ কিছু লোকজন নিয়ে হামলা করে গাছপালা কর্তন, পথের জায়গা অবৈধ বিক্রি, মাটি ভরাটপূর্বক পথের জমি দখল বাড়ির সংস্কার কাজে মিস্ত্রিদের বাঁধা প্রদান,বাড়ির আঙ্গিনায় ক্রয়কৃত ধানের গোলা চুরি করে নিয়ে যাওয়া, বাড়ির তালা ভেঙ্গে টাকাসহ অলংকারও দামী জিনিসপত্র নিয়ে যায়।

সেসাথে অকথ্য ভাষায় গালাগালি, ভাংচুরসহ মিথ্যা মামলায় ফাঁসানো ও হুমকী প্রদান করে আসছে। এছাড়া এবাদত পরিবারের যোগসাজশে মৃত সিরাজদ্দৌল্লাহের সম্পত্তি অন্যায় ভাবে দখল করে ঘেরাবেড়া দিয়ে এই পর্যন্ত ভোগ করে আসছে।

এদিকে মৃত সিরাজদ্দৌল্লাহের স্ত্রী রেজিয়া বেগম ও ছেলে আরফাতুর রহমান কথা বলতে গেলে এবাদত মিয়া ও তার সহযোগীরা তাদের তাড়া করে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। পরে বাড়ির অন্য সদস্যরা ভয়ে পিছু হটে। মরহুমের ছোট ছেলে সিফাতুল ইসলামকে মোবাইলের মাধ্যমে হত্যার হুমকী দিয়ে আসছে।

মৃত সিরাজদ্দৌল্লাহের স্ত্রী রেজিয়ার সাথে কথা হলে তিনি হতাশ কন্ঠে জানান, তার দেবর এবাদত সহ অন্যরা তাকে তার নিজ বসতবাড়ীতে প্রবেশ করতে দিচ্ছেন। টাকা দাবী করছে এবং মারধর করার হুমকি দিচ্ছে প্রায়শ। অবশেষে প্রসাশনের সহযোগিতায় বাড়ীতে ঢুকে পড়ে। পরিবার নিয়ে বর্তমানে চরম নিরাপক্তাহীনতায় ভোগছি।

তবে বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ছৈয়দ আলমও অবগত আছেন। এমতাবস্থায় স্থানীয় মান্যগণ্য ব্যক্তিসহ যথাযথ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে বিষয়টির সুষ্ঠু সমাধান কামনা করছেন অসহায় পরিবারের মানুষ।

উক্ত পরিবারের নির্যাতন সহ্য করতে না পেরে বিগত দিনেও থানায় সাধারণ ডায়েরী করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/