সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ঈদগাঁওতে দুবাই ফেরত এক ব্যক্তিকে ছুরিকাঘাত : নগদ টাকা ও পাসপোর্টসহ সর্বস্ব লুট

ঈদগাঁওতে দুবাই ফেরত এক ব্যক্তিকে ছুরিকাঘাত : নগদ টাকা ও পাসপোর্টসহ সর্বস্ব লুট

ঈদগাঁওতে দুবাই ফেরত এক ব্যক্তিকে ছুরিকাঘাত : নগদ টাকা ও পাসপোর্টসহ সর্বস্ব লুট

এম আবু হেনা সাগর, ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে দুবাই ফেরত এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও পাসপোর্টসহ সর্বস্ব লুট করার খবর পাওয়া গেছে। জানা যায়, ২৯ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঈদগাঁও ইউনিয়নের মেহেরঘোনাস্থ দক্ষিণ মাইজপাড়া সড়কে মহেশখালী উপজেলার বড় মহেশখালী এলাকার মৃত দুলা মিয়ার পুত্র দুবাই ফেরত ওবাইদুর রহমান (৩২)কে ছুরিকাঘাত করে নগদ অর্ধ লক্ষাধিক টাকা, দুটি দামী মোবাইল সেট, পাসপোর্টসহ টিকেট নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তদল। পরে তার শোর চিত্কার শোনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঈদগাঁও বাসস্টেশনস্থ ন্যাশনাল হাসপাতালে ভর্তি করিয়ে দেয়।

এ রিপোর্ট লিখা পর্যন্ত ছুরিকাহত ব্যক্তি উক্ত হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় রয়েছে। আহত ব্যক্তিটি বিগত আট বছর পর গত একমাস পূর্বে দেশে এসেছেন বলে জানা যায়। এ ব্যাপারে আহতের ছোট ভাই আহমদ উল্লাহ- তার বড়ভাইকে ছুরিকাঘাত করে নগদ টাকা, পাসপোর্ট, মোবাইলসহ সর্বস্ব লুট করেছে বলে জানান।

অন্যদিকে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। আবার স্থানীয় মেম্বারের মুঠোফোনে একাধিকবার ফোন করার পরেও ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/