সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওতে নৌকা মার্কার সমর্থনে যুবলীগের উদ্যোগে লিফলেট বিতরণ ও পথসভা

ঈদগাঁওতে নৌকা মার্কার সমর্থনে যুবলীগের উদ্যোগে লিফলেট বিতরণ ও পথসভা

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সদর-রামু ও ঈদগাঁও (৩) আসনের নৌকা মার্কার মনোনীত প্রার্থী আলহাজ্ব সাইমুম সরোয়ার কমলকে বিজয়ী করার লক্ষ্যে ঈদগাঁওতে যুবলীগের উদ্যোগে পথসভা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


২৮শে ডিসেম্বর বিকেল হয়ে সন্ধ্যা পর্যন্ত ঈদগাঁও বাজার ও স্টেশন এলাকায় লিফলেট বিতরণসহ পথসভার আয়োজন করলো প্রস্তাবিত ঈদগাঁও উপজেলা যুবলীগ।


কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক রিকোর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ, আইন বিষয়ক উপ-কমিটির সদস্য নাসরিন সিদ্দিকা লিনা, কেন্দ্রীয় যুবলীগের সদস্য গিয়াস উদ্দিন আজম,সাবেক ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমেদ জয়, সাবেক জেলা যুবলীগ নেতা জাহিদ ইফতেখার, সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামিল উদ্দিন সাম ও নাছির উদ্দীন।


এতে উপস্থিত ছিলেন, যুবনেতা ওসমান আলী মোরশেদ, আবছার কামাল, অহিদুর রহমান ইত্তেহাদ, হাসান তারেক, শাহেদ কামাল, দিদারুল ইসলাম ও নুরুল হুদাসহ তৃণমূলের সংখ্যক নেতাকর্মীরা।


নেতৃবৃন্দরা বক্তব্যে, আগামী ৭ জানুয়ারী জাতীয় নির্বাচনে তরুণ প্রজন্মসহ সর্বস্তরের মানুষকে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করে নৌকা প্রতীককে বিজয় করার আহবান জানানো হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

জালালাবাদে ফখরুদ্দিন ফরাজীর অটোরিক্সা নির্বাচনী জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : প্রচার প্রচারণার শেষ মুহূর্তে জালালাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (অটোরিক্সা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/