সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ঈদগাঁওতে বিদ্যুৎ নিয়ে রোজাদারদের দূর্ভোগ : লোডশেডিং বন্ধের দাবী

ঈদগাঁওতে বিদ্যুৎ নিয়ে রোজাদারদের দূর্ভোগ : লোডশেডিং বন্ধের দাবী

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2017/04/Ecotricity-Load-Sheding.jpg?resize=620%2C304&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

পবিত্র রমজান মাসেও কক্সবাজারের ঈদগাঁওতে পল্লী বিদ্যুতের অসহনীয় লোডশেডিং। রোজাদারদের দূর্ভোগ যেন চরমে উঠেছে। রমজানের শুরু থেকেই ইফতার, সেহরী ও নামাজসহ রাত-দিন বিদ্যুৎ পাওয়া কঠিন হয়ে পড়েছে। গুরুত্বপূর্ণ সময়ে বিদ্যুৎ মিলছেনা কোনভাবে। যার ফলে চরম দূর্ভোগের শিকার হচ্ছেন পল্লী বিদ্যুতের গ্রাহকরা। এদিকে এ রমজান মাসে ইফতার, সেহরী ও নামাজের সময় বিদ্যুৎ না পাওয়াতে চরম ক্ষোভ প্রকাশ করেন মুসল্লিরা।

জানা যায়, ঈদগাঁওতে বিদ্যুতের অসহনীয় লোডশেডিং শুরু হয়েছে। দিন রাত ২৪ ঘন্টার মধ্যে দীর্ঘ কয়েক ঘন্টা থাকছেনা বিদ্যুৎ। একদিকে প্রচন্ড তাপদাহ, ভেপসা গরম আবার সে সাথে বিদ্যুতের ব্যাপক লোডশেডিং। যার ফলে বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

রোজাদার শামসুল আলমসহ অনেকেই জানান, পবিত্র রমজানের শুরু থেকেই ইফতার, সেহরী ও নামাজের সময়সহ রাত-দিন বিদ্যুৎ লোডশেডিং চলছে। এতে রোজাদারদের চরম ক্ষতি হচ্ছে। লোডশেডিং বন্ধের দাবীও জানান তিনি।

হালিম নামের এক গ্রাহক জানান,রমজান মাসে এবাদত বন্দেগীর স্বার্থে গুরুত্বপূর্ণ সময়ে লোডশেডিং বন্ধের জোর দাবী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পবিসের অব্যাহত লোডশেডিংয়ের বিরুদ্ধে ব্যাপক লেখালেখি চালিয়ে যাচ্ছেন বিদ্যুৎ গ্রাহকরা।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কজন মুসল্লী ক্ষোভ প্রকাশ করে বলেন, তারাবিহ শুরুর দিন থেকেই তারা বিদ্যুৎ পাচ্ছেনা। মুসল্লিরা খুব কষ্ট করে নামাজ আদায় করতে যাচ্ছে। নামাজের মাঝ অংশে বিদ্যুৎ চলে যাওয়া মানে দু:খজনক।

এ ব্যাপারে কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি, ঈদগাঁও জোনাল অফিসের ডিজিএমের সাথে যোগাযোগ করা হলে তিনি মিটিংয়ে আছে বলে লাইন কেটে দেয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/