সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে শ্যামা পূজা পালিত

ঈদগাঁওতে শ্যামা পূজা পালিত

Puza

এম আবু হেনা সাগর; ঈদগাঁও:

সারাদেশের ন্যায় কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁও কেন্দ্রীয় কালি মন্দিরের দূর্গাপূজা উদযাপন পরিষদের উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও ঝাঁকজমকপুর্ণ পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের শ্যামা পূজা পালিত হয়। ২৯ অক্টোবর সন্ধ্যা ৭টার পর থেকে ঈদগাঁও কেন্দ্রীয় কালি মন্দিরে হিন্দু ধর্মাবলম্বী লোকজনের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনামুখর পরিবেশ পরিলক্ষিত হয়।

ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান, পূজা, বলিদান, আরতী, আতশ বাজিসহ প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে শ্যামা পূজার শুভ সূচনা ঘটে। এ উৎসবে অংশ নেন উদযাপন পরিষদের সভাপতি বাবুল কান্তি দে, সাধারণ সম্পাদক জিকু দাশ সুব্রত, অর্থ সম্পাদক সুমন কান্তি দে, দেবাশীষ ভট্টাচার্য অনিক, আপণ কান্তি দে, সুমন চৌধুরী আগুন, সুনীল বরণসহ আরো অনেকে। তবে এ শ্যামা পূজার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উত্তম রায় পুলক ও মৃনাল আচার্য।

ঈদগাঁও কেন্দ্রীয় কালি মন্দিরে সূদুর চট্টগ্রাম থেকে আগত গীতা আচার্য ও রিংকু সঙ্গীত দলের বিশেষ পরিবেশনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/