সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে সেচ্ছাসেবকলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

ঈদগাঁওতে সেচ্ছাসেবকলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব আলম মাবুর উপর পরিকল্পিত হামলার প্রতিবাদে এক মানববন্ধন ও সমাবেশে অনুষ্টিত হয়েছে।

২০ ডিসেম্বর সকাল সাড়ে দশটায় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারনের উদ্যোগে সেচ্ছাসেবকলীগ সভাপতি ও ব্যবসায়ী মাহবু্ব আলম মাবুকে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিত হামলার ঘটনায় আসামীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁওর মেহেরঘোনা কমিউনিটি সেন্টার সংলগ্ন স্থানে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়। এ মানববন্ধনে এলাকার সর্বশ্রেনী পেশার লোকজন অংশ নেন।

আহতের ছোট ভাই রবির পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রেখেছেন, মেহেরঘোনা ঐক্য পরিষদের নেতা গিয়াস উদ্দিন বাহার, ব্যবসায়ী শাহাদাত হোসাইন, ব্যবসায়ী এরশাদ ও হামলার শিকার মাহবুব আলম মাবু।

উপস্থিত ছিলেন, নুরুল আজিম, ইমরান তাওহীদ রানা, হামিদুল হক শাকিল, মোজাম্মেল হক, আবদুল আজিজ নিরব, আবদুল্লাহ, বাবুল, রবি, সাদ্দাম, ওয়াহিদসহ বিপুল সংখ্যক লোকজন।

বক্তারা বলেন, আসামীরা প্রকাশ্যে এলাকায় ঘুরাফেরা করলেও স্থানীয় পুলিশ প্রশাসন গ্রেফ তার করছেনা বা কোন ব্যবস্থায় নিচ্ছেনা। অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টামূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, বিগত ১০ ডিসেম্বর বিকেল ইউনিয়নের নুর কমিউনিটি সেন্টার সংলগ্ন স্থানে হামলার শিকার মাহবুবের ব্যবসায়ীক প্রতিষ্টান জননী কফি হাউজে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিত তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছিল। এই ঘটনায় উক্ত দিনই মাহবুব আলম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় ৫জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

জালালাবাদে ফখরুদ্দিন ফরাজীর অটোরিক্সা নির্বাচনী জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : প্রচার প্রচারণার শেষ মুহূর্তে জালালাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (অটোরিক্সা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/