সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কক্সবাজার আদালত পাড়ায় ভূয়া আইনজীবী আটক

কক্সবাজার আদালত পাড়ায় ভূয়া আইনজীবী আটক

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার আদালত পাড়ায় আবারও ভূয়া আইনজীবী আটক করা হয়। আদালত অঙ্গনে টাউট বাটপার নির্মূলকল্পে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির ভিজিল্যান্স টিমের কর্ম তৎপরতায় ঈসা রুহুল্লাহ নামের এই ভূয়া আইনজীবী আটক করা হয়।

২০ ডিসেম্বর সকাল ১১ টার দিকে কক্সবাজার সদর আদালত-৪ কোর্ট চলাকালীন সময়ে তাকে আটক করা হয়। পরবর্তীতে তাকে কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়।

আটকের শুরুতে নিজেকে এডভোকেট হিসেবে দাবী করলেও পরবর্তীতে ভিজিল্যান্স টিমের সদস্যদের কাছে ভূয়া আইনজীবী হিসেবে স্বীকার করেন।

আটককৃত ঈসা রুহুল্লাহ কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার মাহামুদুল হাসান এর পুত্র বলে জানা গেছে। সে আইনজীবী না হয়েও আইনজীবী পরিচয় দিয়ে এবং নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এলএল.বি (অনার্স), এলএল.এম ডিগ্রীধারী পরিচয় দিয়ে থাকেন। সে দীর্ঘদিন কক্সবাজার আদালত পাড়ায় নিজেকে একজন বাংলাদেশ বার কাউন্সিলের তালিকাভুক্ত এবং ঢাকা আইনজীবী সমিতির সদস্য বলে নিজেকে পরিচয় দিয়ে বিচার প্রার্থী জন সাধারণের সাথে প্রতারণা করে যাচ্ছে।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন আহমদ বলেন- কক্সবাজার জেলা আইনজীবী সমিতির ভিজিল্যান্স টিম নিয়ে আইননাঙ্গনে এরকম ভূয়া আইনজীবী, টাউট-বাটপারদের কর্মকান্ড দৃঢ়তার সাথে প্রতিহত করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/