সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে ১শত ৮৩ জন শিক্ষার্থীদের মাঝে মোবাইল ট্যাব বিতরণ

ঈদগাঁওতে ১শত ৮৩ জন শিক্ষার্থীদের মাঝে মোবাইল ট্যাব বিতরণ

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/07/Sagar-Distribution-of-tabs-6-7-23.jpeg?resize=540%2C330&ssl=1

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের “মোবাইল ট্যাবলেট বিতরণ” হয় ঈদগাঁওতে।


৬ই জুলাই (বৃহস্পতিবার) সকাল ১১টায় ঈদগাঁও বাঁশঘাটাস্থ উপজেলা নির্বাহী অফিসারের অস্থায়ী কার্যালয় প্রাঙ্গনে মোবাইল ট্যাবলেট বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ঈদগাঁও উপজেলা নির্বাহী অফিসার (অ:দা) মোহাম্মদ জাকারিয়া।


উপজেলার আওতাধীন স্কুল-মাদ্রাসার ১শত ৮৩ মেধাবী শিক্ষার্থীদের মাঝে মোবাইল ট্যাবলেট বিতরন করা হয়েছে। ট্যাব পেয়ে খুশিতে উৎফুল্ল হয়েছেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।


এসময় উপস্থিত ছিলেন- শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্ত পরিসংখ্যান কর্মকর্তা মো: মিছবাহুল ইসলাম মুন্না (ঈদগাঁও ও সদর), পরিসংখ্যান কর্মকর্তা নুরুল কবির চকরিয়া, সহকারী পরিসংখ্যান কর্মকর্তা মোর্শেদ আলম, কিশোর শর্মা, পরিসংখ্যান অফিস।


ঈদগাঁও উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিস কর্তৃক আয়োজিত বৃহৎ আকারে এ মহতি অনুষ্ঠান সম্পন্ন হয়।


অনুষ্ঠানে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খুরশীদুল জন্নাত, ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক শহিদুল হক, পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম শফিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধি ও অসংখ্য ছাত্র-ছাত্রীরাও উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/