সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁও-ঈদগড় সড়কে সিএনজিতে ডাকাতি

ঈদগাঁও-ঈদগড় সড়কে সিএনজিতে ডাকাতি

হামিদুল হক, ঈদগড় :
কক্সবাজার সদর উপজেলার পাহাড়ী জনপদ ঈদগাঁও-ঈদগড় সড়কে ডাকাতদল ফের সক্রিয় হয়ে উঠেছে। দীর্ঘদিন বন্ধ থাকার পর ডাকাতদলের তৎপরতায় যাত্রী সাধারণের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

জানা যায়, উক্ত সড়কে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে গোলাগুলিতে ইসলামাবাদের গজালিয়ার নামকরা ডাকাত রাহাত উদ্দীন নিহত হবার পর ঈদগাঁও-ঈদগড় সড়ক কেন্দ্রীক ডাকাতদলের অপতৎপরতা সাময়িক বন্ধ ছিল। আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও ঈদ মার্কেটকে কেন্দ্র করে আত্মগোপনে থাকা ডাকাতরা আবারো প্রকাশ্যে এসেছে। ১৬ জুন রাত ৯টায় উক্ত সড়কের ইসলামাবাদ গজালিয়া উঁচু ব্রীজ তথা বিকল্প সড়ক এলাকায় যাত্রীবাহী সিএনজিতে ডাকাতরা হানা দেয়। তারা ঈদগাঁও থেকে ঈদগড়মুখী এ গাড়ীর (কক্স-ট-১১-৩১৪৬) গতিরোধ করে যাত্রীদের এলোপাথাড়ী মারধর করে সর্বস্ব লুট করে নিয়ে যায়। এতে সিএনজির চালক শফি আলম ও অন্য এক যাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে পার্শ্ববর্তী ঢালায় টহলে থাকা পুলিশদল ঘটনাস্থলে পৌঁছুলে ডাকাতরা পালিয়ে যায়।

ঈদগড় সিএনজি সমিতির সভাপতি নেজাম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সড়কে উঁৎপেতে থাকা সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতদল এ ঘটনা ঘটায়।

এদিকে ফের ডাকাতদলের প্রকাশ্য তৎপরতায় উক্ত সড়কে চলাচলকারী যাত্রী সাধারণের মধ্যে উদ্বেগ ও আতঙ্কের সৃষ্টি হয়েছে।

জানতে চাইলে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ মো. খায়রুজ্জামান জানান, প্রবল বৃষ্টিতে ভাঙ্গা সড়কের উক্ত স্থানে ডাকাতদের অপতৎপরতার খবরে পার্শ্ববর্তী স্থানে টহলরত পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন। পরে ওই স্থানে প্রায় ২০-২৫টি গাড়ী আটকা পড়ে। পুলিশ সড়কের যান চলাচল স্বাভাবিক করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/