সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও উপজেলার দপ্তরটি মধ্যবর্তী জায়গায় স্থাপনের দাবী এলাকাবাসীর

ঈদগাঁও উপজেলার দপ্তরটি মধ্যবর্তী জায়গায় স্থাপনের দাবী এলাকাবাসীর

https://coxview.com/wp-content/uploads/2021/07/Map-eidgong-sagar.jpg

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের নবগঠিত উপজেলা হচ্ছে ঈদগাঁও। আর সেই উপজেলার দপ্তর চায় মধ্যবর্তী স্থানে। লোকজনের যাতায়াত সহ নানাবিধ সুবিধার কথা বিবেচনা করে এবং ভবিষ্যতের কথা চিন্তা করে নবগঠিত উপজেলার দপ্তর চায় মধ্যবর্তী স্থানে। এনিয়ে সর্বত্রই চলছে নানা কথাবার্তা।

জানা যায়, দীর্ঘবছর পর উপজেলা পেল ঈদগাঁওবাসী। এখন সে স্বপ্নের উপজেলা দপ্তর কোথায় হচ্ছে সেটি নিয়ে সাধারণ লোকজনের মাঝে চলছে নানা কল্পনা জল্পনা। চায়ের আড্ডাসহ গল্প গুজবে সবখানেই একটি কথা উপজেলা দপ্তর কোন স্থানে হতে যাচ্ছে। এ প্রশ্নের উত্তর অনেকে কাছে অজানা।

অবশেষে বহু প্রতিক্ষার পর ইসলামপুর, ইসলামাবাদ, পোকখালী, জালালাবাদও ঈদগাঁও ইউনিয়ন নিয়ে গঠিত হল নতুন উপজেলা। সব ইউনিয়নে মধ্যভাগে দপ্তরটি করলে সহজেই সেবা মিলবে লোকজনের, এমনিই আশাবাদী সাধারণ মানুষ।

ঈদগাঁও উপজেলার পাঁচ ইউনিয়নের লোকজন নাগরিক সেবা দ্রুত পাওয়ার সুবিধার্থে ও যাচাই বাছাই পূর্বক মধ্যবর্তী জায়গায় উপজেলা দপ্তরটি স্থাপন করার দাবী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট।

কেন্দ্রীয় মিল মালিক সমিতির সদস্য ফরিদুল ইসলাম খাঁন জানান, উপজেলার লোকজনের সুবিধার্থে মধ্যবর্তী স্থানে দপ্তরটি স্থাপন করলেই ভাল হয়।

ঈদগাঁও বাজার জলিলিয়া জামে মসজিদের খতিব মারুফর রশিদ জানান, নতুন উপজেলার মাঝামাঝি জায়গায় দপ্তরটি করলেই লোকজন উপকৃত হবে।

ঈদগাঁও বাজার ব্যবসায়ী ছৈয়দ করিম জানান, জালালাবাদ, পোকখালী, ইসলামাবাদ, ঈদগাঁও ও ইসলামপুর ইউনিয়নের লোকজনের যাতায়াত সহ নানাবিধ সুবিধার কথা বিবেচনা করে মাঝামাঝি জায়গায় করলে লোকজন উপকৃত হবে।

ইসলামাবাদ আ,লীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, উপজেলার ৫ ইউনিয়নের লোকজনের সুবিধার্থে মধ্যখানে করা হউক দপ্তরটি।

পোকখালী ইউপি সদস্য হেলাল উদ্দিন জানান,
উপজেলা মধ্যভাগে দপ্তরটি স্থাপন করা হউক। যাতে ৫টি ইউনিয়নের লোকজনের সুবিধা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/