সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও উপজেলা আ,লীগের সম্মেলনে সেক্রেটারি পদে পরিচ্ছন্ন-ক্লিন ইমেজ প্রার্থী জাহাঙ্গীর

ঈদগাঁও উপজেলা আ,লীগের সম্মেলনে সেক্রেটারি পদে পরিচ্ছন্ন-ক্লিন ইমেজ প্রার্থী জাহাঙ্গীর

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগ সম্মেলন ও কাউন্সিলে ভোটযুদ্ধে এগিয়ে জাহাঙ্গীর আলম জানু। পরিচ্ছন্ন রাজনীতিবীদ ও ক্লিন ইমেজের এই প্রার্থী সাধারণ সম্পাদক পদে ফ্যাক্টর। তিনি উপজেলার ৫ ইউনিয়নের প্রত্যান্ত গ্রামাঞ্চলে নতুন ও পুরাতন কাউন্সিলার সাথে যোগাযোগও রক্ষা করে চলেছেন।

বৃহত্তর ঈদগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক (১৯৮৮-৯০), চট্টগ্রাম ওমরগনি এম ই এস কলেজ ছাত্রলীগের সহ-ক্রীড়া সম্পাদক (১৯৮৭-৮৮), জেলা যুবলীগ সাবেক জনশক্তি ও কর্মসংস্থার বিষয়ক (২০০৯-২০১৮) ও বর্তমান ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম জানু কাউন্সিলারদের দ্বারে দ্বারে ব্যাপক প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন। সৎ, যোগ্য ও নিরাপদ বিবেচনায় তাঁর নেতৃত্ব নিয়ে তৃণমূলের মাঝে আশার আলো দেখা দিয়েছে।

তিনি উপজেলা আ’লীগের কাউন্সিলে চমক দেখাতে কাউন্সিলর সাথে বৈঠকসহ হরেক রকম কুশলাদী বিনিময় রক্ষা করে ভোটযুদ্ধে এগিয়ে রয়েছেন। এমনকি সমর্থকদের মাঝেও ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এছাড়া সাথে রয়েছে দলীয় নেতাকর্মী, আত্মীয়-স্বজন ছাড়াও শুভাকাঙ্খীরা।

তিনি তৃণমূলের সমর্থন ও সর্ব পেশা-শ্রেণীর মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। তিনি সৎ, যোগ্য ও নিরাপদ প্রার্থী তাই। সবকিছু বিবেচনা করলে আ’লীগের সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীরই এখন ফ্যাক্টর! এমনটাই তৃণমূল কাউন্সিলারদের অভিমত। দলের দু:সময়ে বা দীর্ঘ তিনযুগেরও বেশি সময় ধরে রাজনৈতিক মাঠে থাকা জাহাঙ্গীর আলম সাধারন সম্পাদক নির্বাচিত হলে দলীয় কার্যক্রম সু-সংগঠিত হবে পাশাপাশি দলে চাঙ্গাভাব ফিরে আসবে। যার কারণে তাঁরই নাম এখন তৃণমূল নেতাকর্মীদের মুখে মুখে।

জানা গেছে, দলের প্রতিটি সভা সমাবেশে তিনি তৃণমূল নেতাকর্মীদের হৃদয়ে স্থান করে নিয়ে ছেন। বিগত সময়েও মাঠে ঘাটে পদচারনা ছিল লক্ষনীয়। কাউন্সিলার ভালবাসা ও সমর্থন নিয়ে তিনি এগিয়ে যাচ্ছেন।

অত্যন্ত সৎ, অমায়িক, রাজনীতিক, পরিচিত মুখ ও যোগ্যতার সাথে বেড়ে উঠা এই নেতা কাউন্সিলারদের ভালবাসা নিয়ে এবার লড়ে যাচ্ছেন। রাজনীতির পাশাপাশি নানা সামাজিক সংগঠনে নেতৃত্বের মাধ্যমে সমাজকে বদলে দেয়ার অঙ্গিকারে সর্বদা তিনি প্রস্তুত।

সম্মেলনের তারিখ ঘোষণা হওয়ার পরপরেই দলীয় নেতাকর্মীদের সাথে কৌশলাদি নিয়ে ব্যস্তমুখর সময় পার করছেন তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/