সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / ঈদগাঁও ঐক্য পরিবারের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ

ঈদগাঁও ঐক্য পরিবারের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ

ঈদগাঁও ঐক্য পরিবারের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ https://coxview.com/relief-money-oikka-poribar-sagar-23-9-23/

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার মানবিক ও সামাজিক প্লাটফর্ম ঈদগাঁও ঐক্য পরিবারের উদ্যোগে এবার অসহায় ও হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল বিকেলে ঐক্য পরিবারের অস্থায়ী কার্যালয় মাতৃছায়া নিবাসে সংগঠনের মাসিক সভা এডমিন রেহেনা নোমান কাজলের সভাপতিত্বে ও মহিউদ্দিন মাহীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন- ঐক্য পরিবারের এডমিন এম আবু হেনা সাগর।

এ সময় উপস্থিত থেকে মতামত ব্যক্ত করেছেন-কার্যকরী সদস্য আবদুল খালেক, সাধারণ সদস্য শিক্ষক শওকত, ফোরকান আহমদ, শহিদুল ইসলাম রাহী, সাহাব উদ্দিন, ইয়াছিন আরাফাত ও মুজিবসহ অনুদানপ্রাপ্ত অসহায় শিক্ষাথীরা।

মাসিক সভা শেষে ডিসি ক্যামবিয়ান স্কুল এবং পূর্ব ভারুয়াখালী স্কুলের শিক্ষাথীসহ অসহায় ও হতদরিদ্র শিক্ষাথীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি মসজিদ ভিত্তিক টুপি বিতরণ করা হয়। সে সাথে পল্লী চিকিৎসক রেহেনা নোমান কাজলের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপনসহ মুক্তিযোদ্ধা পরিবার সন্তান হুমায়ুন কবির হুমু, প্রবীন মুরব্বী এম মমতাজুল ইসলামের রোগমুক্তি কামনা করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/