সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে সম্পন্ন

ঈদগাঁও থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে সম্পন্ন

ঈদগাঁও থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে সম্পন্ন#https://coxview.com/policing-day-sagar-4-11-23/

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
“পুলিশ- জনতা ঐক্য করি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি”স্লোগানে কক্সবাজারে ঈদগাঁওতে শনিবার কমিউনিটি পুলিশিং ডে ২০২৩ উদযাপিত হয়।
‘জনতাই পুলিশ, পুলিশই জনতা’ এ প্রতিপাদ্যে বাংলাদেশ পুলিশের ঈদগাঁও থানা এ অনুষ্ঠানের আয়োজন করে।


এ উপলক্ষে সকালে থানা প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদ শাহ ফকির বাজার অতিক্রম করে। পরে থানা প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


ঈদগাঁও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির।


অতিথি বক্তাদের মধ্যে ছিলেন ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব,সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ, পোকখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম, কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক কাইয়ুম উদ্দিন, আওয়ামী লীগ নেতা তারেক আজিজ, মনজুর আলম দাদা, যুবলীগ নেতা রাজিবুল হক রিকো, ধর্মীয় নেতা এনামুল হক ইসলামাবাদী প্রমুখ।


অনুষ্ঠানে ইসলামাবাদ খোদাইবাড়ি এ,জি, লুৎফুল কবির মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান আজাদ, ঈদগাঁও বাজার সভাপতি শাহনেওয়াজ চৌধুরী মিন্টু, ইসলামাবাদ আওয়ামী লীগ নেতা সেলিম বাবুল, হুমায়ুন কবির, জালালাবাদ আওয়ামী লীগ নেতা মমতাজুল ইসলাম রিয়াজ, পোকখালী আওয়ামীলীগ নেতা সাজ্জাদুল ইসলাম, কমিউনিটি পুলিশিং কমিটির সেলিম উল্লাহ সিরাজী, কৃষকলীগ নেতা আবছার কামাল ও জামিল উদ্দিন শাম প্রমুখ উপস্থিত ছিলেন।


এতে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, ধর্মীয় প্রতিনিধি, প্রেসক্লাব নেতৃবৃন্দ, কমিউনিটি পুলিশের উপদেষ্টা ও নেতৃবৃন্দ, থানা ও গ্রাম পুলিশ কর্মচারী বাহিনীর সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শুরুতে পবিত্র ধর্মীয় গ্রন্থ থেকে পাঠ করেন মাওলানা এনামুল হক ইসলামাবাদী ও মৃণাল আচার্য।
রেলীতে ব্যান্ড দল ও স্কাউট দলের সদস্যরা অংশ নেয়।


বক্তারা বলেন,এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গি বাদের বিরুদ্ধে পুলিশ- জনতাকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তবেই সমাজ অপরাধ মুক্ত হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/