সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় ১৮০০ পিস ইয়াবা সহ আটক ১

লামায় ১৮০০ পিস ইয়াবা সহ আটক ১

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
বান্দরবানের লামায় মোটর সাইকেলে পাচারকালে ১৮০০ পিস ইয়াবা সহ আব্দুর শুক্কুর নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে লামা থানা পুলিশ। গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে এই অভিযান চালায় পুলিশ।


ইয়াবা সহ আটক আব্দুর শুক্কুর (৩৭) আলীকদম উপজেলার নয়া পাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাগান পাড়ার হাবিবুর রহমান ও সাবেকুন্নাহার এর ছেলে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক নাইমুল হক বলেন, বিকেল সাড়ে ৩টায় গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে লামা চকরিয়া সড়কের লাইনঝিরি মোড়ে অবস্থান নিই। এসময় হলুদ রংয়ের টিভিএস এপাসি মোটর সাইকেলে করে আলীকদম হতে আব্দুর শুক্কুর (৩৭) নামে ব্যক্তি আসলে আমরা তাকে গতিরোধ করে তল্লাশি চালাই। এসময় তার মোটর সাইকেলের হেডলাইট বক্স থেকে পলিথিন ও নীল পলিব্যাগে মোড়ানো ১০টি প্যাকেটে ১৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় মাদক ব্যবসায়ী আব্দুর শুক্কুর ও তার মোটর সাইকেল (কক্সবাজার-ল ১১ ১৩৭৮) আটক করা হয়েছে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, এই বিষয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণে আমাদের প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/