সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ে বিদায় ও বরণ উত্সবে বক্তারা- এ বিদ্যালয়টি নারী শিক্ষার আলোক বর্তিকা

ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ে বিদায় ও বরণ উত্সবে বক্তারা- এ বিদ্যালয়টি নারী শিক্ষার আলোক বর্তিকা

School - Sagor 27-1-2016এম আবু হেনা সাগর, ঈদগাঁও :
কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদায় ও বরণ উত্সবে বক্তারা বলেন, এ বিদ্যালয়টি নারী শিক্ষার আলোক বর্তিকা। এ শিক্ষা প্রতিষ্ঠানটি বিভিন্ন ক্ষেত্রে সফলতা লাভ করেছে। ২৭ জানুয়ারী সকাল সাড়ে ১০টায় স্কুল প্রাঙ্গনে ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, ৬ষ্ঠ শ্রেণীতে নবাগত ছাত্রীদের বরণ ও এ+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠান ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হকের সভাপতিত্বে, শিক্ষক নাজিম উদ্দীনের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয়।
এতে স্বাগত বক্তব্য রাখেন- ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দীন। উদ্ভোধক হিসেবে বক্তব্য রাখেন – জেলা যুবলীগের সহ-ক্রীড়া সম্পাদক লুত্ফর রহমান আজাদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন- শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তিত্ব আবু তৈয়ব চৌধুরী।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- শিক্ষানুরাগী লিয়াকত নূর চৌধুরী, মাষ্টার ফরিদুল আলম, রফিকুল ইসলাম, বোরহান উদ্দীন মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা ডাঃ শামসুল হুদা, এম. আবুহেনা সাগর, মহিলা মেম্বার রাফিয়া জাহান লাকি, রশিদ আহমদ মেম্বার, সাবেক মেম্বার বজল আহমদ, ঈদগাহ পৌরসভা বাস্তবায়ন আন্দোলনের সভাপতি কাফি আনোয়ার, ক্রীড়া ব্যক্তিত্ব মিজানুর রহমান, দুলাল আচার্য্যসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা। বিদায় ও বরণ উত্সব শেষে সুদুর চট্টগ্রাম থেকে আগত ডি-প্রজন্ম কক্স এর উদ্যোগে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সব মিলিয়ে এ বিদায় ও বরণ উত্সবটি হাসি কান্নার মধ্য দিয়ে সম্পন্ন হয়।
অনুষ্ঠানের শুরুতে বর্তমান ছাত্রীরা বিদায়ী শিক্ষার্থীদের করতালি আর ফুলের পাপড়ি ছিটিয়ে বিদায় দেন আর নবীনদের নান্দনিক ডিসপ্লের মাধ্যমে বরণ করে নেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/