সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ফলোআপ– ঈদগড়ে টাকা আদায়ের কৌশল হিসেবে অপহরণ নাটক

ফলোআপ– ঈদগড়ে টাকা আদায়ের কৌশল হিসেবে অপহরণ নাটক

Kidnapping - 11 (b) 2হামিদুল হক; ঈদগড় :

ঈদগড়ে স্কুল ছাত্রকে কথিত অপহরণের ঘটনাটি নিছক সাজানো। মায়ের কাছ থেকে টাকা আদায়ের কৌশল হিসাবে ঐ স্কুল ছাত্র আত্মগোপন করেছিল। পরে ২১ জানুয়ারী বিকাশে লেনদেন কালে সে পুলিশের হাতে ধরা পড়ে উপরোক্ত স্বীকারোক্তি দেয়।

প্রাপ্ত তথ্যে প্রকাশ, ঈদগড় বড়বিল এলাকার ছৈয়দনুরের পুত্র কামাল উদ্দীন গত কয়েকদিন আগে অপহৃত হয় বলে তার মাতা পুলিশসহ বিভিন্ন জনকে অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ উদ্ধার অভিযান চালিয়ে কামালের মামাত ভাই আমির হোসেনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ চালায়। জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায় যে, মায়ের কাছ থেকে টাকা আদায়ের কৌশল হিসেবে কামাল আত্মগোপনে থেকে তাকে অপহরণ করা হয়েছে মর্মে বিভিন্ন মারফত তার মাকে জানায়। মা বিষয়টি তৎক্ষণাত পুলিশকে অবহিত করেন। অপহরণের একদিন পর পুলিশ দাবিকৃত মুক্তিপণের টাকা পরিশোধের ছলে কৌশলে তাকে ঈদগাঁও থেকে আটক করে।

২১ জানুয়ারী রাতে ঈদগাঁও থেকে ঈদগড় ফেরার সময় কামাল পুলিশ কর্তৃক আটক হয়। বর্তমানে আটক ২ জন পুলিশের হেফাজতে রয়েছে। তারা ঘটনাটি নিজেদের সাজানো বলে স্বীকারোক্তি দিয়েছে স্থানীয় পুলিশের নিকট। রামু থানা পুলিশের এসআই জাহেদ তাকে আটক করে আরআরএফ পুলিশ ক্যাম্পে সোপর্দ করে বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/