সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগড়ে ব‍্যক্তি উদ‍্যোগে কাঠের সাঁকু নির্মাণ

ঈদগড়ে ব‍্যক্তি উদ‍্যোগে কাঠের সাঁকু নির্মাণ

https://coxview.com/wp-content/uploads/2021/09/Bridge-Kamal-11-9-21.jpg

কামাল শিশির; রামু :
ঈদগড়ে নিজ অর্থায়নে কাঠের সাঁকু নির্মাণ করে গ্রামবাসির চলাচলের পথ সুগম করে দেন সম্ভাব্য এক মেম্বার প্রার্থী।

জানা যায়, কক্সবাজার জেলার রামুর উপজেলার ঈদগড় চরপাড়া গুইল্যাকাটা এলাকায় জনসাধারণ চলাচলের জন্য নিজ অর্থায়নে কাঠের সাঁকু নির্মাণ করে দেন সাবেক মেম্বার আব্বাস উদ্দিন এর পুত্র বিশিষ্ট সমাজ সেবক জনদরদি ও ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী জসিম উদ্দিন সিকদার।

উল্লেখ্য, উক্ত স্থানে সব সময় পানি চলাচল করে থাকে। ফলে জনসাধারণের চলাচলে খুবই দূর্ভোগ পোহাতে হয়। বিগত কয়েক বছর ধরে খুবই কষ্টে চলাচল করছে এলাকার বাসিন্দারা। বিশেষ করে বর্ষাকালে বেশি কষ্ট হয় জনসাধারণের। বৃষ্টি হলে পানিতে একাকার হয়ে যায় পুরো এলাকা। তাই কষ্টের সীমা বেড়ে যায়। অনেক কষ্টে পার হতে হয় ওই এলাকা।

বিগত প্রবল বর্ষণের সময় পানিতে পুরো এলাকা একাকার হয়ে পড়লে জনসাধারণ কোন মতে চলাচল করতে না পারায় উক্ত কাঠের সাঁকুৃটি তৈরী করা হয়।

সম্ভাব্য মেম্বার প্রার্থী জসিম উদ্দিন জানান, জণগণের দূর্ভোগের কথা ভেবে সাকুঁটি নির্মাণ করা হয় । এছাড়া তিনি সম্প্রতি বন্যার সময় ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ করেন। পাশাপাশি পানিতে নিমজ্জিত এলাকায় রাস্তায় বালির বস্তাসহ নানাভাবে সহায়তা প্রদান করেন।

তিনি আরো জানান, নির্বাচিত হলে এলাকার উন্নয়নে সব সময় নিজেকে নিয়োজিত রাখবেন। এলাকার সমস্যা নিরসনে সর্বদা সচেষ্ট থাকবেন। এ জন্য সবার দোয়া কামনা করেন তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/