সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগড় বরইচরে ১ যুবককে ডাকাতির অভিযোগ : প্রশাসনের হস্তক্ষেপ কামনা

ঈদগড় বরইচরে ১ যুবককে ডাকাতির অভিযোগ : প্রশাসনের হস্তক্ষেপ কামনা

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/12/Dakat-kamal-13-12-2021.jpg?resize=620%2C496&ssl=1

কামাল শিশির; রামু :
কক্সবাজার জেলার রামুর দূর্গম পাহাড়ি এলাকা ঈদগড় ৬নং ওয়ার্ডের বরইচর এলাকায় গত ৮ ডিসেম্বর রাত ১১টায় ৩নং ওয়ার্ডের ভোটার বড়বিল চরপাড়ার বাসিন্দা মৃত মো: হোছন এর পুত্র নুরুল আবছার তার আরেক বাড়ি রাঙ্গাঝীরি যাওয়ার পথে ডাকাতির শিকার হয়েছেন বলে অভিযোগ করেন এ প্রতিবেদককে।

অভিযোগে সে আরো জানান, গত ৮ ডিসেম্বর বউঘাট এলাকা থেকে তাকে ফলো করছিল চিহ্নিত এক যুবক। সন্দেহ অবস্থায় যাওয়ার পথে বরইচর মনজুরের দোকানের দক্ষিণে উঠুনির মুখে পৌঁছলে রাস্তার পাশের কলা গাছের আড়াল থেকে কয়েকজন যুবক রাতের আধাঁরে তার উপর হামলা করে তাকে লাঠি ও হাতুড়ি দিয়ে আাঘাত করে এবং ছুরি দিয়ে জিম্মি করে পকেটে থাকা ২১ হাজার ৫শ নগদ টাকা, ১টি এন্ড্রয়েড, করোনা টিকার কার্ড, স্মার্ট কার্ড এবং বিদেশে যাওয়ার পাসপোর্ট কেড়ে নেয় বরইচর এলাকার মৃত আমির মোহাম্মদ এর পুত্র নুরুল আমিন পুতিয়া, জনৈক মনজুর আলম ও আব্বুইয়া।

এসময় নুরুল আবছার গুরুতর আহত হলে বড় বড় চিৎকার করে পার্শ্ববর্তী ছৈয়দ আকবরের বাড়িতে আশ্রয় নেয়। এ সময় তাকে দেখার জন্য আশপাশের লোকজন দেখতে গেলে সবাইকে তাকে ডাকাতি করেছে বলে জানান। তাছাড়া সে অজ্ঞান হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে প্রথমে ঈদগড় মেডিকেল সেন্টার এবং পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।

সোমবার (১৩ ডিসেম্বর) সরজমিনে ঘটনাস্থলে তদন্তে গেলে এলাকার বাসিন্দা নুরুল আলম, জসিম উদ্দিন, আমেনা বেগমসহ আরো অনেকে ডাকাতির কথা শুনেছে বলে জানান।

এ নিয়ে ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো সমাধানের চেষ্টা করলেও অভিযুক্ত নুরুল আমিন পুতিয়া না আসায় ঘটনাটি নিষ্পত্তি করা সম্ভব হয়নি। এ নিয়ে বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

অভিযুক্ত মনজুর আলম জানান, এটা তার সাথে দুশমনি করা হচ্ছে।

অপরদিকে অভিযুক্ত নুরুল আমিন পুতিয়া ও আব্বুইয়ার সাথে যোগাযোগ সম্ভব না হওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ঘটনায় আহত নুরুল আবছার প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/