সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / উখিয়ায় চাঁদাবাজি করতে গিয়ে ২ ভুয়া র‌্যাব সদস্য আটক

উখিয়ায় চাঁদাবাজি করতে গিয়ে ২ ভুয়া র‌্যাব সদস্য আটক

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/10/Handcuffs-Arafat-18-10-23.jpeg?resize=540%2C330&ssl=1


নিজস্ব প্রতিনিধি, উখিয়া :

কক্সবাজারের উখিয়ায় টিভি টাওয়ার ও বালুখালী কাস্টমস এলাকায় সরকারি র‍্যাব পরিচয় দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে রোহিঙ্গা ও পথচারীদের নিকট চাঁদাবাজি করার সময় ২ জন ভূয়া র‍্যাব সদস্যকে আটক করেছে।


মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ ভূয়া র‍্যাব চক্রের সদস্যদের কে আটক করতে সক্ষম হন।


উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান আটক ব্যক্তিদের নিকট হতে ১টি ওয়াকিটকি সেট, ১ জোড়া হ্যান্ডকাফ, র‌্যাব পরিচয় পত্র, ব্যক্তিগত এনআইডি কার্ড, সেনাবাহিনীর মনোগ্রামযুক্ত মানিব্যাগ, ১টি মোবাইল ফোন পাওয়া যায়।


আটক মোঃ সুমন মুন্সি (৩২)পিতাঃ আকবর আলী মুন্সি গ্রামঃ রাজপাট উপজেলা কাশিয়ানি জেলাঃ গোপালগঞ্জ, তিনি নিজেকে সেনাবাহিনীর বহিস্কৃত নায়েক পরিচয় দেন।


মোহাম্মদপুর র‍্যাব ২ তে কর্মরত অবস্থায় ছিনতাই মামলায় অভিযুক্ত হন বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে বলেন তার বিরুদ্ধে চাঁদাবাজি, ছিনতাই, মাদক সহ ৭ টি মামলা রয়েছে রয়েছে। ১ বছর ৭ মাস কারাভোগের পর গত ২২ দিন পূর্বে জামিনে মুক্তি পান তিনি।


আটক অপরজন ফারুক হোসেন (৩৭) পিতা ইব্রাহিম গাজী, সাং: আংটিয়ারা উপজেলা কয়রা জেলা খুলনা জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে সেনাবাহিনীর বহিস্কৃত সিপাহি দাবি করেন।


উখিয়া থানার অফিসার ইন চার্জ শেখ মোহাম্মদ আলী জানান হ্যান্ডকাফ, ওয়াকিটকি ৬ হাজার টাকা দিয়ে ঢাকা বঙ্গবাজারে এক ব্যাক্তির কাছ থেকে ক্রয় এবং র‍্যাবের জ্যাকেট সাভারের একটি টেইলার্সর দোকানে সেলাই করে বলে স্বীকার করেছে।


স্থানীয় জাহিদ হোসাইন বলেন, ‘র‌্যাবের পোষাক পরিধান করে দু’জন যুবক গ্রেফতারের ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করার সময় স্থানীয় জনতা জড়ো হয়ে তাদেরকে আটক করে ১৪ এপিবিএন পুলিশ চেক পোস্টে হস্তান্তর করে ।

 

এ ব্যাপারে মামলা রুজু করার প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন থানা ডিউটি অফিসার।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/